'কৃষকদের সঙ্গে অন্য়ায় করেছেন মমতা', সাহাপুরে কৃষক সুরক্ষা অভিযানে এসে সাফ জানালেন জেপি নাড্ডা। এদিন তিনি ২৫০০ কৃষকদের সঙ্গে সহভোজ সারছেন। তবে মধ্যাহ্নভোজ সারার আগে রাজ্য়ে কৃষকদের প্রতি বঞ্চনা নিয়ে মুখ্যমন্ত্রীকে রীতিমত নিশানা করলেন নাড্ডা।

আরও পড়ুন, BJP-র রথযাত্রা নিয়ে হুঁশিয়ারি অনুব্রতর, তৃণমূল জেলা সভাপতির মন্ডব্য়ে তোলপাড় রাজ্য 


শনিবার  সাহাপুরে কৃষক সুরক্ষা অভিযানে এসে বিভিন্ন ধরণের কৃষির একাধিক স্টলগুলি ঘুরে দেখেন। এদিন তিনি বক্তব্য়ের শুরুতেই জানিয়েছেন, ৬ হাজার টাকা করে কৃষকরা পাবেন। তিনি মুখ্যমন্ত্রীকে নিশানা করে বলেন, কেন্দ্রের প্রকল্প রাজ্য়ে বাস্তবায়ন করতে দিচ্ছেন না মমতা। এই কারণে রাজ্য়ের ৭০ লাখ কৃষকরা বঞ্চিত হয়েছেন। এরপরেই তিনি মমতাকে উদ্দেশ্য়ে করে বলেন, ভোট এসে গিয়েছে. এখন আর আফশোস করে  লাভ নেই। তারপরও খোঁচা দিয়ে বলেন, সব জায়গায় শুনছি জয় শ্রীরাম মমতাদির রাগ হচ্ছে কেন', বলে প্রশ্ন তোলেন নাড্ডা।তিনি আরও বলেন,' ৩৫ লক্ষ কৃষক, সুরক্ষা অভিযানে যুক্ত। ৩৩ হাজার গ্রামে আমরা পৌছেছি। এরপরেই তিনি বলেন ভোটে মমতা সরকার বিদায় দেবে, টাটা করুন। মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনাকে নমষ্কার জানিয়ে বিদায় জানাতে তৈরি মানুষ।' 

আরও পড়ুন, নাড্ডার রথ যাত্রা নিয়ে তোলপাড় রাজ্য, মিলবে কি আদালতের অনুমতি, অপেক্ষায় সারা বাংলা 

 

উল্লেখ্য, দলের কৃষক সুরক্ষা অভিযানের সমাপ্তি হবে মালদহে। বাড়ি-বাড়ি থেকে সংগ্রহ করা মুষ্টি ভিক্ষার চাল-ডাল দিয়ে তৈরি হয়েছে খাবার। সকলের সঙ্গে  সেই আহার সারছেন নাড্ডা। কৃষকদের সঙ্গে কথা বলবেন তিনি। মালদহের আম, রেশম, পাট, লিচু, ধান, পান প্রভৃতি ২৫ ধরনের চাষীরা উপস্থিত থাকবেন নাড্ডার এই অনুষ্ঠানে।