নীলবাড়ি দখলে বৃহস্পতিবার থেকে শুরু বিজেপির (LED) এলইডি যাত্রা। এই যাত্রায়  এলইডি ডিসপ্লে ভ্য়ান পাঠাবে বিজেপি। যেখানে মোদীর বক্তব্যকে দেখানো হবে । কলকাতা থেকে এর সূচনা হবে, ২৯৪ টি বিধানসভায় পৌছবে মোদীর বার্তা। 

আরও পড়ুন, 'আমি অনেক অপমানিত', রায়দিঘি থেকে আর ভোটে দাঁড়াতে চান না দেবশ্রী 

 

 

এবার রাজ্য়ের ২৯৪ টি বিধানসভা এলাকার জন্য আলাদা আলাদা রথ ঘোরানোর পরিকল্পনা। তবে এবার রথের আদলে ঘোরানো হবে এলইডি ডিসপ্লে ভ্যান। যা পরিকল্পনা সেখানে এলইডি-র মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তৃতা চলবে রথে। তাছাড়া কেন্দ্রীয় সরকাররে বিভিন্ন প্রকল্পের প্রচারও চলবে। এদিকে বৃহস্পতিবারই রাজ্য সফর করবেন নাড্ডা। এদিন সকালে কলকাতার হেস্টিংস এলাকায় রাজ্য-বিজেপির প্রধান নির্বাচনী কার্যালয় থেকে সেই এলইডি রথ যাত্রার প্রতীকী সূচনা করবেন তিনি। বিজেপি জানিয়েছে, রাজ্যের সর্বত্র মোট ২৯৪ টি রথ বার হবে। প্রতিটি বিধানসভা এলাকায় সেগুলি ঘুরবে। কত দিন ধরে এগুলি ঘুরবে এটা ঠিক করা না হলেও বিজেপির দাবি, নির্বাচন পর্যন্ত চলবে এই প্রচার অভিযান।

 

আরও পড়ুন, আজ বাংলা সফরে নাড্ডা, যাবেন বঙ্কিমচন্দ্র-বিভূতিভূষণের বাড়ি, দেখুন ছবিতে-ছবিতে 

 

 

অপরদিকে, মোদীর পর বাংলা সফরে এবার নাড্ডা। বৃহস্পতিবার  নৈহাটির কাঁঠালপাড়ায় কর্মসূচি বিজেপি সভাপতি জেপি নাড্ডার। নৈহাটির কাঁঠালপাড়ায় সাহিত্য়িক বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের বাড়ি এবং সংগ্রহশালায় যাবেন তিনি। পাশাপাশি ব্যারাকপুরে সাহিত্য়িকি বিভূতিভূষণ বন্দ্য়োপাধ্যায়ের বাড়িতে শ্রদ্ধা জানাতে যাবেন তিনি। ব্যারাকপুরে জনসভা রয়েছে জেপি নাড্ডার।