06:25 PM (IST) Dec 27
বিজেপির সাংগঠনিক দায়িত্বে শোভন

বিজেপির কলকাতার সাংগঠনিক জোনের পর্যবেক্ষক হলেন শোভন চট্টোপাধ্য়ায়। সহ আহ্বায়ক হলেন বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। দলীয় সিদ্ধান্তের কথা জানালেন দিলীপ ঘোষ।

05:36 PM (IST) Dec 27
অভিষেককে কটাক্ষ করলেন শুভেন্দু

ভোটের সময় ডায়মন্ড হারবার কেন্দ্রে তৃণমূল জেহাদিদের বসিয়ে রেখেছিল। অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়কে নিশানা করে দাঁতন থেকে মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী।

05:22 PM (IST) Dec 27
কার্শিয়াং-এ জনসভা বিমল গুরুংদের

রোশন গিরি বলেন ২০১৭ সালে পাহাড় জুড়ে যে আন্দোলন হয়েছিল তা অনিত থাপা ও বিনয় তামাংরা বিক্রি করেদিয়েছিল। দাবি আদায়ে সুবিধে হবে বলেও তিনি ও বিমল গুরুং বিজেপির হাত ধরেছিলেন। কিন্তু দীর্ঘ অপেক্ষার পরেও বিজেপি তাঁদের জন্য বা পাহাড়বাসীদের জন্য কোনও পদক্ষেপ গ্রহণ করেনি। সেই কারণেই তাঁরা বিজেপির সঙ্গে সম্পর্ক ত্যাগ করে আরও একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেছেন। আগামী দিনে পাহাড়ে তৃণমূল কংগ্রেসের সঙ্গে তাঁরা জোট বেঁধে লড়াই করবেন বলেও জানিয়েছেন রোশন গিরি। আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় যাতে আরও একবার নবান্ন দখল করতে পারেন সেদিকেও তাঁরা নজর দেবেন বলে জানিয়েছেন। 
 

04:40 PM (IST) Dec 27
অর্মত্য সেনকে হেনস্থার অভিযোগে প্রতিবাদ

জমি বিতর্কে নোবেলজয়ী অর্মত্য সেনকে হেনস্থার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। প্রতিবাদে কলকাতায় বাংলা আকাদেমির সামনে বিক্ষোভ দেখালেন বিশিষ্টজনেরা। অর্মত্য সেন সম্পর্কে বিশ্বভারতীর বিতর্কিত মন্তব্যের সমালোচনা করলেন কবির সুমন, ব্রাত্য বসু থেকে অন্যান্য বিশিষ্টজনেরা।

04:25 PM (IST) Dec 27
গরুপাচার নিয়ে শাহকে আক্রমণ অভিষেকের

অভিষেক এদিন বলেন গরু পাচার হয় কোথা দিয়ে। নিজেই উত্তর দিয়ে বলেন সীমান্ত দিয়ে। সীমান্ত রক্ষা করে কে, বিএসএফ। এই বিএসএফ এর উপরে কে বসে আছেন ক্ষমতায়। আবার নিজেই উত্তরে বলেন স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ। তাহলে তোলাবাজ কে, প্রশ্ন ছোড়েন তিনি। 

04:24 PM (IST) Dec 27
শুভেন্দুকে 'তোলাবাজ ভাইপোর' পাল্টা জবাব অভিষেকের

শুভেন্দুর তোপের পাল্টা জবাব দিলেন অভিষেক। ডায়মন্ডহারবারের সভায় এসেই বহু প্রতীক্ষিত 'তোলাবাজ ভাইপো' তকমা তোলার চেষ্টা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।  'গরু পাচার, কয়লা পাচার ভাইপো' সব অভিযোগের  দিলেন উত্তর। 
 

02:52 PM (IST) Dec 27
অভিষেকের সভায় গরহাজির ২ বিধায়ক

অভিষেকের ডায়মন্ডহারবারের সভায় গরহাজির ২ বিধায়ক দীপক হালদার এবং দুলাল দাশ।

12:55 PM (IST) Dec 27
শুভেন্দুর সভায় কেন্দ্রীয়মন্ত্রী থাকার সম্ভাবনা

শুভেন্দুর সভায় উপস্থিত থাকতে পারেন কেন্দ্রীয় ৪ মন্ত্রী।

12:50 PM (IST) Dec 27
'BJP-র ভয়ে বাংলাকে দেশছাড়া করতে চান', মমতাকে তোপ দিলীপের

রবিবার সাতসকালে চা চক্রতে যোগ দিলেন দিলীপ ঘোষ।  'মমতা বন্দ্য়োপাধ্যায় বাংলাকে দেশের বাইরে নিয়ে যেতে যায়, এরা বিজেপিকে ভয় পাচ্ছেন,' দমদম সাউথ সিঁথিতে চা চক্রতে যোগ দিয়ে বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
 

11:24 AM (IST) Dec 27
কাশ্মীরি কেশরের GI ট্যাগ

কাশ্মীরি কেশরকে চলতি বছর GI  ট্যাগ দেওয়া হয়েছে। এতে উপকৃত হবেন স্থানীয় বাসিন্দারা। দুবাইয়ের সুপার মার্কেটে এটি লঞ্ করা হয়েছে। কেশর কৃষকরা এতে উপকৃত হবেন। 

11:18 AM (IST) Dec 27
সেবা কাজে জোর দেওযার কথা বলেন প্রধানমন্ত্রী

পশুপাখি থেকে শুরু করে সাধারণ মানুষের দিকে সেবার কাজ এগিয়ে দেওয়ার কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উদাহরণ হিসেবে তিনি তুলে ধরেন জেল বন্দিদের পশুদের জন্য গরম কাপড় তৈরির কথা। 

11:08 AM (IST) Dec 27
মন কি বাত অনুষ্ঠানে আত্মনির্ভর ভারতের বার্তা মোদীর

মন কি বাত অনুষ্ঠানে আত্মনির্ভর ভারতের বার্তা মোদীর 

 

11:02 AM (IST) Dec 27
বছরের শেষ মন কি বাত অনুষ্ঠানে মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার তাঁর মাসিক রেডিও অনুষ্ঠান 'মন কি বাত'-এ ভাষণ  দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এটি হতে চলেছে চলতি বছরের সর্বশেষ  'মন কি বাত' অনুষ্ঠান। মনে করা হচ্ছে, চলতি বছর দেশ যেসব ঘটনার সম্মুখীন হয়েছে সেগুলির দিকেই আলোকপাত করবেন তিনি। শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মাইগভ ওয়েবসাইট ও নমো অ্যাপের মাধ্যমে দেশের মানুষের কাছে দুটি প্রশ্ন রেখেছিলেন, কী করে আপনি কী করে এই বছর কাটালেন? আগামী বছর আপনি সবথেকে বেশি কী কী প্রত্যাশা করেন? আগামী ২৭ ডিসেম্বর সেই নিয়ে আলোচনা  'মন কি বাত' অনুষ্ঠানে আলোচনা করবেন বলেও জানিয়েছিলেন তিনি। 
 

10:55 AM (IST) Dec 27
আজ দাঁতনে শুভেন্দুর সভা

 আজ দাঁতনে শুভেন্দুর সভা। একই দিনে ডায়মন্ডহারবারে সভা করবেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়।

10:51 AM (IST) Dec 27
হাওড়ায় বিজেপি কর্মীদের 'মারধরে' অভিযুক্ত তৃণমূল


হাওড়ার আমতায় বিজেপি কর্মীদের 'মারধরে' অভিযুক্ত তৃণমূল। বিজেপির পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে।

09:33 AM (IST) Dec 27
কৃষি নিয়ে মোদীকে পাল্টা জবাব তৃণমূলের
09:31 AM (IST) Dec 27
'কাটমানির জন্য নিরীহ কৃষকদের ঠকাচ্ছে পিসি', তোপ বিজেপির
08:27 AM (IST) Dec 27
কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে সুনীল মন্ডলকে

প্রসঙ্গত, শনিবার শুভেন্দুর বৈঠক ঘিরে ব্যাপক বচসা বাধে  খিদিরপুরের হেস্টিংসে।  খিদিরপুর হেস্টিংস হাউজে বিজেপি পার্টি অফিসের সামনে তৃণমূল-বিজেপি মধ্য়ে ঝামেলা লেগে যায়।   খিদিরপুর হেস্টিংস হাউজে বিজেপির দফতরে ৪৩ জনের সঙ্গে বৈঠক ছিল শুভেন্দুর। কিন্তু এই বৈঠক ঘিরেই শুরু হয় ব্যাপক বচসা। বিজেপি অফিসের বাইরে সদ্য বিজেপি-তে যোগ দেওয়া সাংসদ সুনীল মণ্ডলের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল কর্মীরা। এমনকি শেষ পর্যন্ত সুনীল মণ্ডলের গাড়ির সামনে শুয়ে পড়ে তৃণমূল কর্মী ও সমর্থকরা। তাই এবার কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে সুনীল মন্ডলকে।