05:06 PM (IST) Jan 06
বাবুল সুপ্রিয়-কে আইনি নোটিশ অভিষেকের

বুধবার বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে আইনি নোটিশ পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতা-র নাম করে তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। এর আগে একই ধরণের অভিযোগ-কে কেন্দ্র করে এক মামলায় বাবুল সুপ্রিয়োর এই ধরণের মন্তব্যের উপর নিষেধাজ্ঞা জারি করেছিল আদালত। সাক্ষ্য-প্রমাণ ছাড়া অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এই ধরণের মন্তব্য করতে পারবেন না বাবুল, এমনটাই রায় দেওয়া হয়েছিল। তারপরও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে দুর্নীতির অভিযোগ করায় এদিন কেন্দ্রীয় মন্ত্রীকে আদালত অবমাননার দায়ে আইনি নোটিশ পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী। ৭২ ঘন্টার মধ্যে বাবুল সুপ্রিয়কে ক্ষমা চাইতে বলা হয়েছে। 

04:47 PM (IST) Jan 06
বিশ্বভারতীতে রাজনীতি হবে নাঃ শুভেন্দু

বিশ্বভারতীতে রাজনীতি হবে না। তৃণমূলকে উৎখাত করতে হবে। তৃণমূলের নৌকায় জল ঢুকেছে। ভারতী ঘোষ ও শুভেন্দু অধিকারী রাজ্যে পদ্ম ফোটাবো। সবংয়ের সভা থেকে বললেন শুভেন্দু

04:43 PM (IST) Jan 06
তৃণমূল ফুটো নৌকা ঃ শুভেন্দু

তৃণমূল একটি কোম্পানিতে পরিণত হয়েছে। তৃণমূল এখন ফুটো নৌকা হয়ে গিয়েছে। যে কোনও সময় ডুবে যাবে। তৃণমূলকে আমফান দুর্নীতি নিয়ে কটাক্ষ করেন শুভেন্দু।

04:42 PM (IST) Jan 06
তোলাবাজ ভাইপো, ফের স্লোগান শুভেন্দুর

সবংয়ে সভা শুভেন্দু অধিকারী। তৃণমূলকে তীব্র আক্রমণ শুভেন্দুর। তৃণমূল তাঁকে বিশ্বাসঘাতকতা বলায় তার সমালোচনা করলেন শুভেন্দু। উদাহরন দিয়ে বুঝিয়ে দেন তৃণমূল কখন বিজেপির হাত ধরেছিল।

04:37 PM (IST) Jan 06
তৃণমূল বিধায়কের হার্ট ব্রেক হয়েছে ঃ দিলীপ

জলপাইগুড়ির ময়নাগুড়িতে বিধায়ক অনন্তদেব অধিকারী সাংবাদিককে চড় মারেন বলে অভিযোগ। সেই ঘটনার তীব্র সমালোচনা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূল বিধায়কের হার্ট ব্রেক হয়ে গিয়েছে। মন্তব্য দিলীপের।

04:34 PM (IST) Jan 06
BJP -তে যোগ দিলেন কলকাতা হাইকোর্টের আইনজীবি

BJP -তে যোগ দিলেন কলকাতা হাইকোর্টের বেশ কয়েকজন আইনজীবি।

03:39 PM (IST) Jan 06
'কেন্দ্রীয় প্রকল্প থেকে পিসির কাটমানি নেওয়ার ঘটনা ফের প্রকাশ্যে'
03:20 PM (IST) Jan 06
বেসুরো হাওড়ার প্রাক্তন মেয়র

এবার বেসুরো হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী। তিনি বলেন, লক্ষ্মীরতন শুক্লাকে দেখে যেসব এলাকাবাসী রাজনীতি করতে আসতেন, তাঁরা আর আসবেন না। দলের একাংশ ক্ষমতা আঁকড়ে থাকার জন্যই এই অবস্থা তৈরি হয়েছে বলে অভিযোগ তাঁর।

03:13 PM (IST) Jan 06
মমতাকে ফের দুষলেন রাজ্যপাল

বিধানসভা ভোটের আগে জেলা সফর করছেন রাজ্যের সাংবিধানিক প্রধান জগদীপ ধনখড়। বুধবার পূর্ব মেদিনীপুরের তমলুকে বর্গভীমা মন্দিরে পুজো দেন রাজ্যপাল। পুজো দেওয়ার পর মুখ্যমন্ত্রীকে নিশানা করেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রী ঠিকভাবে তাঁর দায়িত্ব পালন করতে পারছেন বলে অভিযোগ করেন জগদীপ ধনখড়। 

03:13 PM (IST) Jan 06
সৌরভের উপর চাপ নেই বিজেপি-র,আছে লাল কার্পেট

সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপর বিজেপির পক্ষ থেকে কোনও রাজনৈচতিক চাপ নেই বলে জানালেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অরবিন্দ মেনন। সৌরভকে 'বাংলার বাঘ' বলে উল্লেখ করে তিনি বলেন, প্রাক্তন ভারত অধিনায়ক গেরুয়া শিবিরে আসতে চাইলে লাল কার্পেট পেতে তাঁকে বরণ করা হবে।

02:53 PM (IST) Jan 06
১৮ জানুয়ারি নন্দীগ্রামে মমতার সভা

পাখির চোখ নন্দীগ্রাম। আগামী ১৮ জানুয়ারি নন্দীগ্রামের তেখালি মাঠে সভা করবেন মুখ্যমন্ত্রী। ৭ জানুয়ারি সভা হওয়ার কথা থাকলেও তা স্থগিত হয়ে যায়। কোভিডে আক্রান্ত হয়েছিলেন রামনগরের বিধা.ক অখিল গিরি। তিনি সুস্থ হওয়ার পর ১৮ জানুয়ারি নন্দীগ্রামে তাঁর প্রস্তাবিত সভা করবেন মমতা।

02:01 PM (IST) Jan 06
আজ সবংয়ে সভা শুভেন্দুর

বুধবার মেদিনীপুরের সবংয়ে সভা করবেন শুভেন্দু অধিকারী। এদিকে ৮ জানুয়ারি একই জায়গায় পাল্টা সভা করার কথা ঘোষণা তৃণমূলের।

01:46 PM (IST) Jan 06
'নারী নির্যাতনে পশ্চিমবঙ্গ প্রথম'
01:44 PM (IST) Jan 06
আগামী সপ্তাহেই সভা শুরু করবেন শোভন-বৈশাখী

সোমবারের রোড শ্যো-এ অনুপস্থিতি নিয়ে অনেক জল ঘোলার পর, নতুন করে আবার যাত্রা শুরু করতে আগামী সপ্তাহেই সভা শুরু করবেন শোভন-বৈশাখী।

12:33 PM (IST) Jan 06
কেন্দ্রীয় পদ পেলেন শুভেন্দু

দলে আসার কয়েকদিনের মধ্যেই বড় পূরস্কার পেলেন শুভেন্দু অধিকারী। জুট কর্পোরেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান হলেন তিনি। সিলমোহর দিল কেন্দ্রীয় মন্ত্রিসভা।

12:21 PM (IST) Jan 06
উত্তর ২৪ পরগণার মাটি চেনে না বিজেপি

কাকলী ঘোষদস্তিদার এদিন বলেন, উত্তর ২৪ পরগণার মাটি চেনে না বিজেপি। এই মাটি স্বাধীনতা সংগ্রামী তিতুমীরের মাটি। বিজেপি স্বাধীনতা সংগ্রামে অংশ তো নেয়নি, উল্টে তাঁদের নেতা সাভারকর ইংরেজদের কাছে ক্ষমা চেয়ে মুক্ত হয়েছিলেন।

12:15 PM (IST) Jan 06
চাণক্য বর্ণিত সুশাসন তুলে ধরেছেন মমতা

চাণক্য সুশাসনের যে পথ দেখিয়েছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সরকার সেই পথেই বাংলায় সুশাসন এনেছেন।

12:13 PM (IST) Jan 06
৪৩ শতাংশের বেশি কর্মের সূযোগ করেছেন মমতা

তৃণমূল সাংসদ কাকলী ঘোষদস্তিদার সাংবাদিক সম্মেলন করে নরেন্দ্র মোদী সরকারকে অর্থনীতি নিয়ে াক্রমণ করলেনষ। তাঁর দাবি কোভিড মহামারির মধ্যেও বাংলার অর্থনীতি এগিয়েছে। ৪৩ শতাংশ বেশি কর্মের সুযোগ করেছেন মমতা।

12:00 PM (IST) Jan 06
মুখ্যমন্ত্রীর রাজত্বে নারীরাই অসুরক্ষিত
11:59 AM (IST) Jan 06
'মমতা নামের কলঙ্ক পিসি'