মালদা-তনুজ জৈন:-সাংবাদিক বৈঠক করে তৃণমূল দল ছাড়লেন মালদা জেলা তৃণমূল কোঅর্ডিনেটার অম্লান ভাদুরি। জেলা নেতৃত্বের বিরুদ্ধে এক প্রকারের ক্ষোভ প্রকাশ করেই দল থেকে সম্পূর্ণ সম্পর্ক বিচ্ছেদ করলেন বলে জানালেন তিনি। তবে সাধারণ মানুষের কাজ করার জন্য অন্য দলের আগামী দিনে যেতে পারেন এমনটাও বলে দিয়েছেন দলত্যাগী তৃণমূল নেতা অম্লান ভাদুরি।

আরও পড়ুন, রান্নাঘরে আগুন দামে জ্বালানী, নারী দিবসে মহিলাদের হাত ধরে কলকাতায় প্রতিবাদ মিছিল মমতার 

 

মালদা শহরের সদরঘাট এলাকায় রবিবার সন্ধ্যা নাগাদ সাংবাদিক বৈঠক করেন জেলা তৃণমূলের অন্যতম নেতা অম্লান ভাদুরি। তিনি জানান, তৃণমূল ক্ষমতায় আসার আগে ২০১০ সাল থেকেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের আন্দোলনের মুখ দেখেই যোগ দিয়েছিলেন তৃণমূলে। তবে সম্প্রতিককালে জেলা তৃণমূলের গোষ্ঠী কোন্দল তাতে ক্ষুব্দ হয়ে দিন দল ছাড়ার কথা ঘোষণা করেন তিনি। মানুষের কাজ করতে না পারায় তার দল ত্যাগ করার পত্র জনগণমন সভানেত্রী মৌসুম নূর এর কাছে পাঠিয়ে দিয়েছেন। 

আরও পড়ুন, 'বাংলার শিশুরা আর্সেনিকের কবলে', মমতাকে তোপ দেগে গ্যাসের দামের আগুন 'পানীয় জলে' নেভালেন মোদী 


পাশাপাশি বেশ কয়েকটি সরকারি পদ থেকে তিনি নিজের পদত্যাগ করেছেন। তিনি আরও জানান, এ দলে থেকে মানুষের কোন রকমই কাজ করা সম্ভব নয়। তাই দলের সঙ্গে সমস্ত সম্পর্ক বিচ্ছিন্ন করলাম। আগামী দিনে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শমতো মানুষের কাজ করার জন্য পরবর্তী পদক্ষেপ নেবে।