অমিত শাহর বাংলা সফরের মধ্যেই  মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন যে আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রস ২১১টির বেশি আসন পাবে। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো এখানেই থেমে থাকেননি।  তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে নন্দীগ্রাম থেকে তাঁর বিরুদ্ধে লড়াই করার চ্যালেঞ্জও ছুঁড়ে দিয়েছেন। বৃহস্পতিবার একটি আলোচনাচক্রে মমতা বন্দ্যোপাধ্যায় রীতিমত আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়েছেন আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়ের বিষয়ে তিনি নিশ্চিত।

শুভেন্দু অধিকারী দল বদলের পরই মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন তিনি পূর্ব মেদিনীপুরের নন্দীদগ্রাম থেকে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন। তিনি জানিয়েছিলেন নন্দীগ্রামের সঙ্গে তিনি ভবানীপুরেরও প্রার্থী হতে চান। আর সেই কারণেই তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য তিনি অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। 

'ভোটের পর জয় শ্রীরামের জপ করবেন মমতা দিদি', কোচবিহারের জনসভায় বললেন অমিত শাহ ...

পরিবার পরিকল্পনার স্লোগান টেনে কেন্দ্রের নীতির সমালোচনা রাহুলের, পাল্টা নিশানা করেন অনুরাগ ..

এদিন বাংলা সফরে কোচবিহারের জনসভা থেকে অমিত শাহ ঘোষণা করেছিলেন রাজ্যে ২০০টি আসন পাওয়ার লক্ষ্যেই লড়াইয়ের ময়দানে নেমেছে বিজেপি। এটাই প্রথম নয় এক আগেও একাধিকবার অমিত শাহ জানিয়েছিলেন এই রাজ্য থেকে ২০০টি আসন পাবে গেরুয়া শিবির। তারই পরিপ্রেক্ষিতে এদিন মমতা  সুর চড়িয়ে বলেন তৃণমূল কংগ্রেস ২১১টিরও বেশি আসন পাবে বিধানসভা নির্বচনে। একই সঙ্গে তিনি জানিয়েছেন, জয়ের বিষয়ে ১১০ শতাংশ আশাবাদী তিনি।  

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছে দীর্ঘ দিন ধরে লড়াই করেছেন তিনি। আন্দোলনের মধ্যে দিয়েই তাঁর উত্থান। আর সেই কারণেই তিনি লড়াই করতে ভয় পানন না। এদিনের অনুষ্ঠানে তিনি নিজেকে স্ট্রিট ফাইটার হিসেবে বর্ণনা করেন।