একুশের নির্বাচনের আগে মুর্শিদাবাদ জেলায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল চরমে ওঠে। দলীয় নেতাদের মধ্যে সমন্বয় বজায় রাখতে আসরে নেমেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। কলকাতায় তৃণমূল ভবনে এসে গোষ্ঠী কোন্দলের সমস্যা করতে হয়েছিল তৃণমূলের জেলা নেতৃত্বকে। এই অবস্থায় আজ বহরমপুরে সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-দেবভূমিতে বিপর্যয়ের আঁচ পড়ল বাংলাতেও, পুরুলিয়ার দুই শ্রমিকের খোঁজ পাচ্ছে না পরিবার

বহরমপুর স্টেডিয়াম চত্বরে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এই সভার ওপর দাঁড়িয়েই আগামী নির্বাচনে জেলার রূপরেখা নির্ণয় হবে বলেই মনে করছেন রাজনৈতিক মহল। তবে এই সভা যাতে কোনোভাবেই বিঘ্নিত না হয় বর্তমান পরিস্থিতিতে সে কথা মাথায় রেখে এদিন একাধিক ব্যবস্থা গ্রহণ করে জেলা পুলিশ প্রশাসন। পাশাপাশি, দলের পক্ষ থেকেও সভা মঞ্চ ঘিরে নানান বিধিনিষেধ আরোপ করা হয়। করোনা সতর্কতায় বিশেষ নজর দেওয়া হয়েছে। 

আরও পড়ুন-হু-হু করে নামছে পারদ, মাঘের শেষে কনকনে ঠাণ্ডায় কাঁপছে বাংলা

মঞ্চে যাঁরা উপস্থিত থাকবেন তাঁদের সকলেরই করোনা পরীক্ষা করা হয়। দু’টি মঞ্চ তৈরি করা হয়েছে। মূলমঞ্চে থাকবেন ১৫ জন। অন্য মঞ্চে থাকবেন প্রায় ৩৫জন। নীচে ব্যারিকেড করে দলীয় কর্মী সমর্থকদের বসার ব্যবস্থা করা হয়। অন্যদিকে, সভায় ২ লাখ লোকের টার্গেট নেওয়া হয়েছে বহরমপুর এর ২৮টি ওয়ার্ড জুড়ে।