কাঁথির জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় চড়া সুরেই নিশানা করেন শুভেন্দু অধিকারী ও তাঁর গোটা পরিবারকে। তিনি অধিকারী পরিবারকে গদ্দার  বলেন। একই সঙ্গে তিনি বলেন একটা সময় ছিল যখন পূর্ব  মেদিনীপুরের ঢোকার জন্য তাঁকেও অনুমতি নিতে হত। কিন্তু এখন তিনি স্বাধীন। নিজের ইচ্ছে মন পূর্ব মেদিনীপুরে যেতে পারেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অভিযোগের জবাব দিলেন নন্দীগ্রামে তাঁরই প্রতিদ্বন্দ্বী শুভেন্দু অধিকারী। 

বাংলাসহ ৫ রাজ্যে বন্ধ বাইক ব়্যালি, নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন ...

করোনা-টিকায় বড় পরিবর্তন আনল কেন্দ্রে, কোভিশিল্ডের দুটি ডোজের ব্যবধান বাড়াতে নির্দেশ ..
 মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন অধিকারী পরিবার প্রচুর টাকা লুঠ করেছে। বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে স্পষ্ট করে বলে দেন মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথমে নিজের 'তোলাবাজ ভাইপো' কে দেখুন। নাম না নিয়ে এদিন তিনি আবারও কটাক্ষ করেন যুব তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তারপরই শুভেন্দু মমতাকে রীতিমত কটাক্ষ করে বলেন মুখ্যমন্ত্রী কিন্তু তাঁর নাম উচ্চারণ করেননি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেন্দু অধিকারী জানিয়েছেন নন্দীগ্রামের দিনবন্দুপুরে বাসুলিমাতা মন্দিরে পুরো দিয়ে এদিনের ভোট প্রচার শুরু করেন তিনি। এদিন সকাল থেকেই তাঁর সঙ্গে ছিলেন দলীয় সমর্থক ও তাঁর অনুগামীরা। এবার নন্দীগ্রামে তাঁর প্রতিপক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়। 


অন্যদিকে সূত্রের খবর  দাদা ও বাবার পথে হেঁটেই বিজেপিতে যোগ দেওয়ার তোড়জোড় শুরু করেছেন শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী। তমলুকের সাংসদ ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রীর সভায় পদ্মপতাকা হাতে তুলে নিতে পারেন বলেও সূত্রের খবর। ইতিমধ্যেই বিজেপির তরফ থেকে তাঁকে আমন্ত্রণ জানান হয়েছে। রবিবার অমিত শাহের সভায় শিশির অধিকারী বিজেপিতে যোগ দিয়েছিলেন।