সোমবার ভোটযুদ্ধের ময়দানে একাধিক সভা বাংলায়। একদিকে   নন্দীগ্রামে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং অপরদিকে প্রথমবার কলকাতার রাজপথে একই সঙ্গে দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। উল্লেখ্য, সোমবারেই ফের বিজেপির হয়ে কর্মসূচিতে অংশ গ্রহণ করতে চলেছেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। 

 সোমবার দুপুর ২ টো ৩০ মিনিটে  টালিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত প্রথম ব়্যালি। তারপর সভা করবেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষরা। সভায় থাকতে পারেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এতদিন নিজের গড় দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম অথবা অন্যান্য জেলা থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।  দুর্নীতি,বেকার সমস্যা,স্বজনপোষণ সহ একাধিক ইস্যুতে তার পুরোনো দল ও রাজ্য সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শুভেন্দু অধিকারী। এবার আর অন্যত্র নয়, সরাসরি মুখ্যমন্ত্রীর গড়ে রোড শো ও সভা করতে চলেছেন শুভেন্দু সহ বিজেপি শীর্ষ নেতৃত্ব। 

অপরদিকে, কলকাতার পর এবার  দক্ষিণ ২৪ পরগনায় ফের বিজেপির হয়ে কর্মসূচিতে অংশ গ্রহণ করতে চলেছেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিকেল ৩ টে নাগাদ বিষ্ণুপুর থানা এলাকা থেকে শুরু শোভন-বৈশাখীর মেগা রোড শো। আমতলা কলোনি মাঠে এসে শেষ হবে এই কর্মসূচি। রোড শো যদি তাড়াতাড়া শেষ হয়ে যায়, তাহলে দক্ষিণ কলকাতায় বিজেপির ব়্যালি না হলেও, সভায় যোগ দেওয়ার কথা রয়েছে শোভন -বৈশাখীর।