বিধানসভা ভোট উপলক্ষ্যে প্রচারে ঝড় তুলেছে শাসকব-বিরোধী সব পক্ষই।  নজর কাড়তে সেলিব্রেটিদের দিয়ে প্রচার অন্য মাত্রা পেয়েছে বাংলার নির্বাচনে। একইসঙ্গে দলের তারকা বিধায়ক,সাংসদ ও দস্যদের দিয়েও প্রচার করাচ্ছে ঘাসফুল, পদ্মফুল দুই শিবির। দ্বিতীয় দফার ভোটের আগেও শেষ মুহূর্তের প্রচারে ঝড় তুলতে বিজেপির হয় ময়দানে নামলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী ও তৃণমূলের হয়ে প্রচার সারলেন অভিনেতা ও সাংসদ দেবও। তারকা প্রচার দেখতে উপচে পড়ল আম জনতার ভিড়।

"

দ্বিতীয় দফায় যে কেন্দ্রগুলিতে ভোট রয়েছে তার মধ্যে অন্যতম হল খড়গপুর কেন্দ্র। দিলীপ ঘোষের প্রাক্তন কেন্দ্রে এবার প্রার্থী টলিউডের তারকা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। বিজেপি প্রার্থীর সমর্থনে মঙ্গলবার প্রচারে হাজির হয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। খড়গপুর শহরে গোলবাজার এলাকা থেকে ইন্দা পর্যন্ত প্রায় সাড়ে ৪ কিলোমিটার রোড শো করেন মিঠুন চক্রবর্তী। কয়েক হাজার মানুষ মিঠুন চক্রবর্তীর রোড শো-তে ভিড় করে হাজির হয়েছিলেন।

"

অন্যদিকে, পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী সূর্যকান্ত অট্ট-র সমর্থনে মঙ্গলবার দুপুরে প্রচারে হাজির হয়েছিলেন তৃণমূলের সাংসদ তথা অভিনেতা দেব। নারায়ণগড় এলাকাতে বেশ কয়েক কিলোমিটার রোড শো করেন তিনি। দেবের প্রচার দেখতে সেখানেও ভিড় হয়েছিল চোখে পড়ার মত। এক কথায় শেষ দিনের প্রচারে অভিনেতাদের রোড শো ঘিরে ব্যাপক ভিড় ছিল বিভিন্ন শহরগুলিতে। একে অপরকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ উভয় পক্ষই।