প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে বিপুল সংখ্যক মানুষের ঢল ব্রিগেডে। গোটা কলকাতা স্তব্ধ হয়ে গিয়েছে যানজটের জেরে। এদিন বাড়ি থেকে বেরোনোর পথেই মানুষের উচ্ছ্বাস নজরে আসে অভিনেতা মিঠুন চক্রবর্তীর। এদিন সাদা ধুতি পাঞ্জাবী পরে মঞ্চে উপস্থিত হন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তিনি সকলের সামনে এদিন শপথ নিলেন বিজেপিকে বাংলায় আনার। যোগ দিলেন বিজেপিতে। 

কৈলাশ বিজয়বর্গী ও দিলীপ ঘোষের উপস্থিতিতে এদিন মঞ্চে বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী। সকলের উদ্দেশ্যে এদিন নিজের বক্তব্য রাখলেন তিনি, জালানে- স্বপ্ন দেখেছিলাম ছোট থেকেই যে বড় কিছু করার, তবে এ স্বপ্ন আমি দেখিনি। এই মঞ্চে এতো বড় বড় নেতাদের সঙ্গে আমি থাকব। বরাবর ইচ্ছে ছিল আমি গরিবদের জন্য কাজ করব। আমি গর্বিত আমি বাঙালি। 

 

নিজের অধিকার কাউকে ছিনিয়ে নিতে দেবেন না, বরং ছিনিয়ে নিন নিজের প্রাপ্য। মঞ্চে উপস্থিত হয়েই এদিন মিঠুন চক্রবর্তী বলেন, সকলেই চাইছেন আমার সেই ডায়লগ শুনতে- মারব এখানে লাশ পড়বে শশ্মানে। কিন্তু আজ আমি এক নতুন সংলাপ দেব, যা প্রচারের সময়ও আমার সঙ্গে থাকবে, তা হল আমি জল ঢোরা নই, বেলে বোরাও নই আমি জাত গোখরো। নিজের বক্তব্যের শেষে একটাই কথা জানান তিনি দাদার কথার বিশ্বাস রাখবেন, মিঠুন চক্রবর্তী কথা দিয়ে কথা রাখে।