নিরাপত্তা বাড়ানো হল শুভেন্দু-অশোক দিন্দার। রাত পেরোলেই রাজ্যে দ্বিতীয় দফার ভোট। আর তার মধ্য়ে সবচেয়ে হেভিওয়েট কেন্দ্র নন্দীগ্রাম। নন্দীগ্রামের বিজেপি প্রার্থীকে এবার ঘিরে থাকবেন ১৫ জন মহিলা সিআরপিএফ।  ওদিকে পাশাপাশি হামলার কারণে ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দাকেও বুধবার থেকে দেওয়া হবে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা।
 

আরও পড়ুন, 'ধর্ম নিরপেক্ষ সরকার গড়ে রক্ষা করুন বাংলাকে ', নন্দীগ্রামে ভোটযুদ্ধের আগে বুদ্ধ-বার্তা 

 

 

সূত্রের খবর, প্রচারে সময় একাধিক জায়গায় গিয়ে মহিলাদের বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে শুভেন্দুকে। সেই কারণেই এই কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। মূলত তৃণমূল ছেড়ে বিজেপি যোগ দেওয়ার পর হেভিওয়েট নন্দীগ্রামের প্রার্থী হিসেবে এবার দাড়িয়েছেন শুভেন্দু। আর সেই নন্দীগ্রামেই প্রার্থী আবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়। স্বাভাবিকভাবেই একুশের ভোটযুদ্ধ এবার অন্যবারের থেকে পুরোটাই আলাদা। তার উপর ভোটের আগে ও চলাকালীনও একাধিক বিজেপি কর্মীর দেহ উদ্ধার এবং অনেকের বাড়ি ভাঙচুর-শুভেন্দুর ভাই সৌমেন্দুর গাড়ির উপরেও হামলা চালানো হয়েছে। প্রচারে বেরিয়ে অনেকবারই বিক্ষোভের মুখে পড়েছেন শুভেন্দু। তাই এবার শুভেন্দু নিরাপত্তা বাড়ালো নির্বাচন কমিশন।

আরও পড়ুন, আজ রাজ্যে হেভিওয়েট ২, ময়দানে মুখোমুখি মমতা-নাড্ডা 

 

 

 ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার গাড়িতে হামলার পরেই নিরাপত্তা বাড়ানো হয়েছে। বুধবার থেকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পাবেন প্রাক্তন এই ক্রিকেটার। থাকবে হোম প্রোটেকশন ও ক্লোজ প্রোটেকশন টিম। এবার প্রায় ২০ জন সিআরপিএফ জওয়ান ঘিরে থাকবেন ময়নার বিজেপি প্রার্থীকে।