বিধানসভা ভোটের প্রচারে ঘন ঘন প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম দফা ভোটের আগে বাঁকুড়া, পুরুলিয়া থেকে পূর্ব মেদিনীপুর একাধিক সভা করেছেন মোদী। প্রতিটি সভা থেকেই একাধিক ইস্যুতে রাজ্যের শাসক দলকে কাঠগড়ায় তুলোধনা করেছেন প্রধানমন্ত্রী। বুধবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে বিজেপি প্রার্থীদের সমর্থনে জনসভা করেন মোদী। সেই জনসভার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিজেপির সমর্থনে বার্তা দিলেন নরেন্দ্র মোদী।

বুধবার কাঁথির ভিডিও শেয়ার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে বার্তায় লেখেন,'গতকাল আমরা কাঁথিতে যা দেখেছি তা পশ্চিমবঙ্গ জুড়ে বিরাজমান মেজাজের প্রতিচ্ছবি। জনগণ চায় বিজেপি! অনেক হয়েথে তৃণনমূল কংগ্রেসের অপরাধের রাজনীতি। তাদের দলের ক্যাডারদের বাহুবলের রাজনীতি আর কাজ করছে না। বিজেপি পশ্চিম বাংলায় একটি বিধি ভিত্তিক, একটি নিয়ম ভিত্তিক এবং জনগণকেন্দ্রিক, উন্নয়নের সরকারের আশ্বাস দিয়েছে।'

 

 

নরেন্দ্র মোদী যে ভিডিওটি শেয়ার করেছেন তার দৈর্ঘ্য সাড়ে ছয় মিনিটের মতো। যেখানে পূর্ব মেদিনীপুরের কাঁথির সভার বিভিন্ন মুহূর্তের ছবি থেকে শুরু করে প্রধান মমন্ত্রীর বক্তব্যের প্রধান অংশগুলি তুলে ধরা হয়েছে। যেখানে তোলাবাজি, গুণ্ডারাজ, দুর্নীতি, খেলা হবে স্লোগান থেকে শুরু করে বহিরাগত আক্রমণ, সব কিছুর জবাব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দিয়েছেন নমো। ভিডিওটি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।