২ মে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল বেরিয়েছিল। তারপর থেকে বাংলাজুড়ে বিরোধী দলগুলি বিশেষ করে বিজেপি-র পক্ষ থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীদের বিরুদ্ধে নজির বিহীন সন্ত্রাসের অভিযোগ এনেছে। তার উপর বাংলার বুকে নেমে এসেছিল ঘূর্ণিঝড় যশ (Cyclone Yaas)-এর অভিশাপ। আর এই ভোট পরবর্তী হিংসা এবং ঘূর্ণিঝড় যশের জোড়া ধাক্কায় বিধ্বস্ত বিজেপির কার্যকর্তাদের সঙ্গে সম্পর্ক অভিযানে বের হচ্ছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

বুধবার দিলীপ ঘোষের কার্যালয়ের পক্ষ থেকে একটি টুইট করে এই বিষয়ে জানানো হয়। দিনকে দিন, জেলায় জেলায় বিজেপির কার্যকর্তাদের মধ্যে, রাজ্য ও কেন্দ্রীয় স্তরের নেতাদের বিরুদ্ধে ক্ষোভ জমছিল। তাঁদের অভিযোগ, নির্বাচনের পর, বিজেপি করার কারণে, এলাকার তৃমমূল নেতা-কর্মীরা তাদের উপর ব্যাপক অত্যাচার চালাচ্ছে। কিন্তু, নেতারা কেউ তাদের রক্ষা করতে আসছেন না। এবার আক্রান্ত কার্যকর্তাদের বাড়ি বাড়ি গিয়ে সম্পর্ক অভিযান করবেন রাজ্য সভাপতি।

দিলীপ ঘোষের কার্যালয়ের টুইট করা ছবি অনুযায়ী সম্পর্ক যাত্রার জন্য তিনি, মেদিনীপুর, তমলুক, খেজুরি শঙ্করপুর, মন্দারমনি, কাঁথি, এগরা, বেলদা, খড়্গপুর, ঝাড়গ্রাম, শ্রীরামপুর, হুগলী, চুঁচুড়া, আরামবাগ, বিষ্ণুপুর, বাঁকুড়া, পুরুলিয়া, আসানসোল এবং বর্ধমান সদরে যাবেন। অর্থাৎ আগামী কয়েকদিনে বিজেপির রাজ্য সভাপতি প্রায় পুরো দক্ষিণবঙ্গই চষে ফেলবেন। বোঝা যাচ্ছে, নির্বাচনে ভরাডুবি, তাঁর সংকল্পকে, মনোবলকে এতটুকু টলাতে পারেনি।