সব জল্পনার অবসান। দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে গিয়ে গেরুয়া শিবিরে নাম লেখালেন তৃণমূল ত্যাগীরা। শনিবার অমিত শাহের বাংলা সফর স্থগিত হওয়ার পর, রাজীব বন্দ্যোপাধ্য়ায়, প্রবীর ঘোষাল সহ অন্যান্যদের ডেকে পাঠান অমিত শাহ। তাঁদের জন্য বিশেষ বিমানের ব্যবস্থা করা হয়। এদিন সন্ধ্যা ৭.৭ মিনিটে দিল্লিতে ইন্দিরাগান্ধী বিমানবন্দরে অবতরণ করে রাজীবদের বিমান। তখনই স্পষ্ট হয় তৃণমূল থেকে বেরিয়ে আসা বিধায়ক ও নেতাদের বিজেপিতে যোগদানের বিষয়টি।

আরও পড়ুন-'মিথ্যেবাদী, নেমকহারাম প্রধানমন্ত্রী', মোদীকে ফের নিশানা করে তোপ অনুব্রতর

দিল্লির বিমানবন্দর থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে পৌঁছায় রাজীব-প্রবীর সহ অন্যান্যরা। সঙ্গে ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। এদিন বিজেপিতে যোগদানের উদ্দেশ্যে দিল্লিতে রওনা দেন রথীন চক্রবর্তী, বৈশাখী ডালমিয়া, পার্থ সারথী চট্টোপাধ্যায়, প্রবীর ঘোষাল ও রুদ্রনীল ঘোষ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে পৌঁছে রাত শোয়া আটটা থেকে অমিত শাহের সঙ্গে ঘণ্টাখানেক বৈঠক সারেন তাঁরা। সেখানেই গেরুয়া শিবিরে নাম লেখান প্রাক্তন তৃণমূল বিধায়করা।

 

 

রাজীব-প্রবীর-বৈশাখীরা দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করলেও, আনুষ্ঠানিকভাবে তাঁদের নাম ঘোষণা শুধু সময়ের অপেক্ষা। আগামী সপ্তাহেই রাজ্য সফরে আসছেন অমিত শাহ।  ডুমুরজোলার সভায় তাঁরা আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করতে পারেন বলে সূত্রের খবর।