দোরগড়ায় কড়া নাড়ছে বিধানসভা নির্বাচন। তার অআগে শাসক বিরোধী আক্রমণ পাল্টা আক্রমণ তুঙ্গে। বিজেপির নেতাদর মূল নিশানায় মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। অন্যদিকে, মমতা বন্দ্য়োপাধ্য়ায় নিশানা করছেন দলত্যাগী থেকে শুরু করে প্রধানমন্ত্রীকে। এবার সরাসরি নরেন্দ্র মোদীকে আক্রমণের নিশানা করলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন-চায়ের দোকানে তৃণমূল নেতাকে এলোপাথাড়ি কোপ, খুনের অভিযোগে উত্তেজনা ছড়াল এলাকায়

শনিবার বীরভূমের রাজনগরে সভা করেন অনুব্রত মণ্ডল। সেখান থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সরাসরি নিশানা করেন তিনি। জনসভা থেকে তিনি বলেন, ''প্রধানমন্ত্রী মিথ্যেবাদী, বিজেপি সরকার ভাঁওতাবাজি করছে। ক্ষমতায় আসার আগে কেন্দ্রের বিজেপি সরকার অনেক প্রতিশ্রুতি দিলেও আদতে তার কিছুই করতে পারেনি। পাশাপাশি, প্রধানমন্ত্রীকে নিশানা করে তিনি আরও বলেন, মোদির মতো জালিয়াতি প্রধানমন্ত্রী ভারত আর দেখেনি। ওঁরা ভয় পেয়েছে। বুঝতে পেরেছে বাংলা দখল করা সম্ভব নয়। সেই কারনেই বারবার দিনক্ষণ বদলাচ্ছে''। 

আরও পড়ুন-ছিল 'বাংলার গর্ব মমতা', রাজীব ফেসবুকে রং বদলে হল 'মানুষের সাথে মানুষের পাশে'

জনসভা থেকে প্রধানমন্ত্রীকে আক্রমণের পাশাপাশি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সরকারে বাংলার উন্নয়ন ও জনমুখী প্রকল্পগুলি নিয়ে সাধারণ মানুষের কাছে বার্তা দেন অনুব্রত। তিনি বলেন, ''মমতা বন্দ্যোপাধ্য়ায় শুধু বাংলার ভাল করতে চান। ধর্মীয় ভেদাভেদ করেন না। হিন্দুদের জন্য যতটা ভাবেন, ততটাই ভাবেন মুসলিমদের নিয়ে''।