বিজেপির সদর দফতরের কার্যালয়ে শোভন চট্টোপাধ্যায় –বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে বরাদ্দ ঘরে পড়েছিল তালা। এরপর বিজেপির পক্ষ থেকে, শোভন ও বৈশাখীকে আমন্ত্রণ জানানো হয়েছিল আলিপুরের রোড শোয়ে উপস্থিত থাকার জন্য, কিন্তু মিছিলে আসেননি শোভন ও বৈশাখী। সূত্রের খবর, বৈশাখী আমন্ত্রণ না পাওয়াতেই মিছিলে আসেননি শোভন। তবে জানা গিয়েছে, আগামীকাল গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত আয়োজিত বিজেপির মিছিলে পা মেলাবেন রাজ্য-রাজনীতির অন্যতম জনপ্রিয় এই জুটি।

আরও পড়ুন- নাড্ডা যেতেই উলটপূরাণ, শস্য দাতা ৫ কৃষক হাজির তৃণমূল কার্যালয়ে, বেসুরো সর্বমঙ্গলার পুরোহিতও

শুধু আগামীকালের মিছিল নয়, আজ হেস্টিংসে দলের বৈঠকেও উপস্থিত ছিলেন তাঁরা। নিজ মুখে আগামীকাল গোলপার্ক থেকে সেলিমপুরের মিছিলে উপস্থিত থাকার কথা জানান বৈশাখী। তিনি আরও জানান, "১২ জানুয়ারি দুপুর সাড়ে তিনটেয় শুরু হবে এই মিছিল। এই মিছিলে উপস্থিত থাকবেন শোভন দা-ও"। এই মিছিল উপলক্ষে দলের পক্ষ থেকে বহু ব্যানার দক্ষিণ কলকাতার বিভিন্ন জায়গায় টানানো হয়। তবে কলকাতাক প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়-র বাড়ির সামনের কিছু ব্যানারে বিকৃত করা হয়।

আরও পড়ুন- Election Live Update- অবশেষে বিধানসভা রণে শোভন-বৈশাখী, আজ গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত মিছিল বিজেপি

এই প্রসঙ্গে তীব্র নিন্দা করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, 'এই ধরনের কাজ অসভ্যতার পরিচয়।' গত সোমবারের বিপেজি আয়োজিত মিছিলে উপস্থিত ছিলেন না শোভন-বৈশাখী জুটি। তবে এই সোমবার দলের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকেই আগামীকালের মিছিলে যোগদানের সম্মতি দেন।