Asianet News BanglaAsianet News Bangla

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে শুভেন্দু অধিকারী নন, দাঁড়াবেন অন্য কেউ-কার কথা বললেন দিলীপ ঘোষ

ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়তে দেখা যাবে শুভেন্দু অধিকারীকে, এমনই জল্পনা সামনে এসেছিল। কিন্তু যাবতীয় ভাবনায় জল ঢেলে আগ্রহ আরও উসকে দিলেন দিলীপ ঘোষ। 

Shuvendu Adhikari is not Contesting against Mamata Banerjee in Bhabanipur by-election, says Dilip Ghosh bpsb
Author
Kolkata, First Published Sep 6, 2021, 4:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বড়সড় ইঙ্গিত রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)। ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচনে (Bhabanipur by-election) মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) বিরুদ্ধে লড়তে দেখা যাবে শুভেন্দু অধিকারীকে (Shuvendu Adhikari) , এমনই জল্পনা সামনে এসেছিল। কিন্তু যাবতীয় ভাবনায় জল ঢেলে আগ্রহ আরও উসকে দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সোমবার পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর শহরে দাঁড়িয়ে তিনি বলেন, শুভেন্দু অধিকারী নন, মমতার বিরুদ্ধে দাঁড়াবেন বিজেপির অন্য কোনও নেতা। তাহলে কে সেই ব্যক্তি, যিনি প্রার্থী হবেন, কি তাঁর নাম।

Shuvendu Adhikari is not Contesting against Mamata Banerjee in Bhabanipur by-election, says Dilip Ghosh bpsb

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাংবাদিকদের প্রশ্নে বলেন, বারবার একই লোক কেন মমতা বন্দ্যোপাধ্যায় কে হারাবে, এবার অন্য কেউ হারাবে। সোমবার পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর শহরে একাধিক কর্মসূচি নিয়ে হাজির হয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। বেলা একটা নাগাদ মেদিনীপুর শহরের প্রান্তে থাকা জহর নবোদয় কেন্দ্রীয় বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি। 

এই অনুষ্ঠানে যোগ দিয়ে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের সাথে বেশ কিছুক্ষণ কথা বলেন তিনি। বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সম্প্রতি শুভেন্দু অধিকারী সাংবাদিকদের সামনে জানিয়েছেন দল চাইলে ভবানীপুর কেন্দ্রেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়াতে প্রস্তুত তিনি। 

এদিন সাংবাদিকরা দিলীপ ঘোষকে প্রশ্ন করলে তিনি বলেন "বারবার একই লোক কেন মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাবেন? এবার অন্য কেউ দাঁড়াবেন। তৃণমূল প্রার্থী ঠিক করে কমিশনের কাছে গিয়েছিল। আমরা আমাদেরটাও ঠিক করে দেব।" 

Shuvendu Adhikari is not Contesting against Mamata Banerjee in Bhabanipur by-election, says Dilip Ghosh bpsb

তবে শুভেন্দু অধিকারীর সিআইডির হাজিরা এড়িয়ে যাওয়া বা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ইডি-র মুখোমুখি হওয়া নিয়ে বিশেষ কোনো মন্তব্য করতে চাননি দিলীপ ঘোষ। যদিও ভবানীপুরে বিজেপির প্রার্থী কে হচ্ছেন তা নিয়ে ধোঁয়াশা রয়েই গেল। 

Follow Us:
Download App:
  • android
  • ios