পয়লা জানুয়ারি শুক্রবারই বিজেপিতে যোগ দেবেন শুভেন্দুর ভাই সৌম্যেন্দু। নতুন বছরের প্রথমদিনেই শুভেন্দুর হাত ধরে কাঁথিতে বিজেপিতে যোগ দিতে চলেছেন সৌম্যেন্দু অধিকারী। তবে শুধু সৌম্যেন্দুই নয় আরও অনেকই যে তৃণমূল ছেড়ে যোগ দিতে পারেন বিজেপিতে, তার আভাষ আগাম দিয়েছেন সৌমিত্র খাঁ।

 

আরও পড়ুন, গরু পাচার কাণ্ডে তৃণমূলের যুব কংগ্রেসের সভাপতির বাড়িতে CBI হানা, বেপাত্তা বিনয় মিশ্র

 

 

আরও পড়ুন, জন্মদিনের পার্টি থেকে বন্ধুর গাড়িতে ফেরাই কাল হল , মুখ খুললেন যাদবপুরের নির্যাতিতা


শুক্রবার কাঁথির ডরমেটরি মাঠে বিজেপির কর্মীসভা রয়েছে শুভেন্দুর। আর সেখানেই নতুন বছরের প্রথমদিনে শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ দিতে চলেছেন সৌম্যেন্দু অধিকারী।  উল্লেখ্য, কিছু দিন আগেই  কাঁথির পুর প্রশাসকের পদ থেকে সরিয়ে দিয়েছিল রাজ্য সরকার। প্রকাশ্য়েই এই সিদ্ধান্তের প্রতিবাদ করেছিলেন শুভেন্দু অধিকারীর অপর ভাই, তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। মঙ্গলবার খড়দহের সভা থেকে অভিষেকের কটাক্ষের পাল্টা জবাবে বলেন,' তোমার বাড়িতে ঢুকেও পদ্ম ফোঁটাব।' এর পরপরেই প্রশাসকের পদ থেকে সরানো হয় সৌম্যেন্দুকে।

 

 

সূত্রের খবর, সৌম্য়েন্দুর সঙ্গেই কাঁথির বিদায়ী কাউন্সিলর  তৃণমূল ছেড়ে যোগ দিতে পারেন বিজেপিতে। তবে সেই জল্পনা আরও উসকে দিয়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন, 'অরুপ রায় কিংবা রাজীব বন্দ্য়োপাধ্যায় দুজনের মধ্যে কেউ একজন যোগ দিতে পারেন বিজেপিতে'। সৌমিত্র খাঁর এই মন্তব্যেই জল গড়ায় অনেক দূর।