রাজ্য়ে দ্বিতীয় দফার ভোট শেষ হতেই  মমতাকে তোপ দাগলেন শুভেন্দু অধিকারী। ভোটের কর্তব্যে নিযুক্ত সরকারি আধিকারিককে দিয়ে বুথ রিগিং করিয়েছেন মমতা, বড়সড় অভিযোগ তুলেছেন শিশির পুত্র শুভেন্দু অধিকারী। 

 

 

আরও পড়ুন, '১০ বছর কাজ করলে এই দিন দেখতে হতো না', মমতার ভাগ্য নির্ধারণের দিনেই জয়নগরে তোপ মোদীর 

 

নন্দীগ্রামের ভোট শেষ হতেই শুভেন্দু অধিকারী , তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের বিরুদ্ধে জানিয়েছেন,  ভোটের কর্তব্যে নিযুক্ত সরকারি আধিকারিককে দিয়ে বুথ রিগিং করিয়েছেন মমতা। এবং এখানেই শেষ নয়, বিজেপির জেতা আসন জিততে রাতারাতি ইভিএমের পদ্ম স্টিকার বদলে ঘাসফুলের প্রতীক লাগিয়ে দেওয়া হয়েছে। তৃণমূলকে জেতাতে ডিএম এবং এসডিও-কে অনৈতিকভাবে চাপ দিয়েছিলেন মমতা। তিনি আরও বলেছেন, গত লোকসভা নির্বাচনে আরামবাগ কেন্দ্রে বিজেপি প্রার্থীকে হারানোর জন্য বুথ রিগিংয়ে পরিকল্পনা নেওয়া হয়েছিল, সেটা পুরোপুরিই ছিল মমতার পরিকল্পনা বলে অভিযোগ শিশির পুত্রের।

আরও পড়ুন, আজ ময়দানে ফের মুখোমুখি ২, উত্তরবঙ্গে মমতা, প্রচারের ঝড় তুলতে কোচবিহারে শাহ 

 

 

প্রসঙ্গত বৃহস্পতিবার নন্দীগ্রামের ভোট নিয়ে বেলা পড়তেই শুভেন্দু বলেছিলেন তখন স্বাভাবিকভাবেই প্রেক্ষাপট ছিল আলাদা। তিনি তখন বলেছিলেন,' ৮৫ শতাংশ যদি ভোট পড়ে তাহলে বুঝতে হবে যে পরিবর্তন হচ্ছে। আর যেভাবে ভোট পড়ছে, তাতে ভোটদানের হার ৮৫ শতাংশ ছুঁয়ে ফেলবে বলেই আমি মনে করি।  যদি কম ভোট পড়ত, ভোটদানের হার ৬০ থেকে ৬৫ শতাংশের মধ্যে থাকত, তাহলে চিন্তা করতে হত।'