আজ মমতার মনোনয়ন পেশের দিনেই  নন্দীগ্রামে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন শুভেন্দুর। ভোট যুদ্ধের প্রাক্কালে নন্দীগ্রামের মাটিতে প্রথমবারের জন্য দেখা যাবে দুই প্রধান প্রতিপক্ষকে।  বুধবার ময়দানে মুখোমুখি নন্দীগ্রামের ২ প্রতিদ্বন্ধী মমতা-শুভেন্দু। এদিকে মনোনয়ন পেশের প্রাক্কালে মমতাকে চন্ডীপাঠ নিয়ে নিশানা শুভেন্দুর।

আরও পড়ুন, আজ মনোনয়ন পেশ মমতার, পুরীর জগন্নাথ মন্দিরে ও কালীঘাটের বাড়িতে সারা দুপুর চলবে পুজো 

 

 

 বুধবার নন্দীগ্রাম থেকে মনোনয়ন পেশ মমতার। বুধবার দুপুর ২ টোর পর সেই শুভ মহরত। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের জন্য ১০ মার্চ বুধবার দুপুর ২ টোর পরে মমতাকে নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করার পরমার্শ এসেছে পুরীর জগন্নাথ দেবের মন্দির থেকে। এদিকে ঠিক তার আগের দিন  নন্দীগ্রামের কর্মী সভার মঞ্চ থেকে নন্দীগ্রামের মঙ্গল কামনায় চন্ডীপাঠ করেন মমতা। আর এনিয়ে  তীব্র আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী। টুইটারে শুভেন্দু মমতাকে নিশানা করে লেখেন,  ভুল সরস্বতী মন্ত্র পাঠ করেছেন।ফের প্রকাশ্য জনসভা থেকে ভুল মন্ত্র পাঠ করলেন তিনি। এভাবেই বাংলার সংস্কৃতিকে বারবার অপমান করেছেন। যে বাংলাকে অপমান করে, তাকে বাংলার জনতা চায় না।', বলে কটাক্ষ করেন শিশির পুত্র।

আরও পড়ুন, কয়লাকাণ্ডে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে মামলা লালার, আজই শুনানির সম্ভাবনা 

 

 


অপরদিকে,  শুভেন্দু অধিকারী জানিয়েছেন, বুধবার বেলা ১১টায় নন্দীগ্রামে তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকবেন। তমলুক জেলা বিজেপি সভাপতি নবারুণ নায়েক বলেন, নতুন বাজারের একটি বাড়িতে যজ্ঞ অনুষ্ঠান করে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন হবে।