দলের সুপ্রিমো আসন্ন বিধানসভা নির্বাচনের প্রার্থীতালিকা প্রকাশ করার আগেই রায়গঞ্জ  পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকারকে রায়গঞ্জ আসনের প্রার্থী দাবি করে আন্দোলন শুরু করল একদল তৃণমুল কংগ্রেসের সমর্থক। অরিন্দম সরকারকে রায়গঞ্জ আসনে প্রার্থীর দাবি নিয়ে  তৃণমুল কংগ্রেসের সমর্থকরা এদিন শহরের বেশ কয়েকটি রাস্তায় দলীয় পতাকা নিয়ে মিছিল করে। এই মিছিলকে কেন্দ্র করে চরম অস্বস্তিতে পড়েছে দলের জেলা নেতৃত্ব। বিজেপির পক্ষ থেকে এই ঘটনা নিয়ে রীতিমত সমালোচনা  করা  শুরু হয়ে গেছে। তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালা জানিয়েছেন পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে। 

আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমুল কংগ্রেসের প্রার্থী তালিকা শুক্রবার দিন বিকেলে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার কথা দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের।তার আগেই রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকারের সমর্থনে তৃণমূলে সমর্থকদের একাংশের মিছিল আবারও সামনে আলন দলের আইন শৃঙ্খলা অবনতির দিকটাই। একই সঙ্গে সামনে আনল তৃণমূল কংগ্রেসের দলীয় কোন্দলও। অরিন্দম সরকারের অনুগামীরা শুধু মিছিল করেই খান্ত দেয়নি। অরিন্দমকে প্রার্থী না করা হলে বৃহত্তর আন্দোলন হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তঁরা। 


এই ব্যাপারে অবশ্য অরিন্দম সরকারের কোনও মন্তব্য করতে রাজি হননি। তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালা জানিয়েছেন, " ঘটনাটি আমি শুনেছি। এই কাজ দলীয় শৃঙ্খলার বিরুদ্ধে। কারা এর সাথে জড়িত, তা খোজ নেওয়া হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।