কারুর মতে নরেন্দ্রমোদী হিরো, কারুর মতে আবার নরেন্দ্র মোদী আইডল, রবিবারের ব্রিগেডে উপস্থিত হওয়ার পথে এমনটাই মন্তব্য উঠে এলো বিজেপি সেলেব সদস্যদের মতে। এদিন সবার আগে সকাল থেকে যিনি নজর কেড়েছিলেন, তিনি হলেন মিঠুন চক্রবর্তী। নরেন্দ্র মোদীর সঙ্গে এদিন মঞ্চে উপস্থিত থাকার জন্য রাতারাতি কলকাতায় এসেছেন তিনি। রবিবার বেলা ১২টায় সাদা ধূতি পাঞ্জাবী পরে মঞ্চে হাজির হয়েছেন তিনি। 

পাশাপাশি সকাল থেকে বিভিন্ন তারকার মধ্যে প্রস্তুতি তুঙ্গে। ব্রিগেডে এই প্রথম নয়, কেউ কেউ আগেও উপস্থিত হয়েছিলেন ব্রিগেডে। দিদির ডাকে সাড়া দিয়ে, দিদির সন্মান রাখতেই উপস্থিত হওয়া, এদিন সকালে এমনটাই দাবী করেন পায়েল। তখন তিনি রাজনীতির সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন না।- ব্রিগেডে যাওয়ার আগে এক সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়ে দিলেন পায়েল সরকার। 

পাশাপাশি এদিন মঞ্চে উপস্থিত থাকছেন, যশ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণ চট্টোপাধ্যায়সহ আরও অনেকে। এদিন রূপাঞ্জনা মিত্র বলেন, টলিউড তৃণমূল আসার চার বছরের মধ্যেই ভাঙন দেখেছে। সৃষ্টি করা হত চাপ, পিছিয়ে পড়ছিল শিল্পীরা, তার পরিবর্তনই এবার চান তাঁরা। সেই সূত্র ধরেই বিজেপি-তে যোগদান। ভোটের মুখে এসেও একাধিক তারকা নাম লিখিয়েছে এই দলে। 

 

 

এদিন সোশ্যাল মিডিয়ায় টুইট করে শ্রাবন্তী লেখেন- অনেক নেতাদের দল ছাড়তে বাধ্য করছে, কারণ একটাই পিপি-ভাইপো রাজনীতি।