আট দফার ভোট নিয়ে মমতাকে নিশানা বিজেপির শীর্ষ নের্তৃত্বের। বিহার, কেরলে ৩ দফায় ভোট, অসমে এক দফায় ভোট কিন্তু বাংলায় কেন আট দফায় ভোট এ নিয়ে প্রশ্ন তুলেছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। নির্বাচন কমিশনের দিকেও অভিযোগের তীর। আর এই প্রসঙ্গ উঠতেই মমতাকে নিশানা দিলীপ সহ একাধিক বিজেপির শীর্ষ নের্তৃত্বের।

আরও পড়ুন, ব্রিগেডের সভার আগেও অধরা আসন নিয়ে রফা, কংগ্রেসের দিকে তাকিয়ে ২৮-এর সমাবেশে আইএসএফ 

 


প্রসঙ্গত, শুক্রবার বিকেলে দিল্লির বিজ্ঞান ভবন থেকে পশ্চিমবঙ্গ সহ ৪ টি রাজ্য় এবং একটি কেন্দ্র শাসিত অঞ্চল পুদুচেরীর নির্ঘন্ট প্রকাশ করে কমিশন। সেখানেই জানানো হয় বাংলায় মোট ৮ দফায় ভোটগ্রহন হবে। এরপরেই সাংবাদিক বৈঠকে কমিশেনর উদ্দেশ্য ক্ষুব্ধ হয়ে প্রশ্ন তোলেন মমতা, ৮ দফায় কেন ভোট হবে। কাকে সুবিধা দেওয়ার জন্য এটা করা হয়েছে। মুখ্যমন্ত্রীর দাবি, বিজেপির অনুরোধেই এটা করা হয়েছে। শনিবার বালুরঘাটে চা চক্রে এসে এর পাল্টা জবাব দিলেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন, বিজেপির পরিবর্তন যাত্রার রথ ভাঙচুর মানিকতলায়, কাঠগড়ায় তৃণমূল, দেখুন ভিডিও 

 

 

এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন,  বাংলায় বিজেপি ক্ষমতায় এলে একদফায় ভোট হবে। এটা আত্মসম্মানের ব্যাপার, করতেই হবে। এখানে রাজনৈতিক নেতাদের পাহাড়ায় জওয়ানরা থাকে, পুলিশকে পাওয়া যায় না। পাশাপাশি তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতা শমিক ভট্টাচার্য। '২০১১ সালের পর এই রাজ্যে কীভেবে ভোট হয়েছে সেটা মানুষ জানে। আট দফায় ভোটের জন্য দায়ী কে' ,পাল্টা প্রশ্ন তুললেন তিনি।