রবিবার বর্ধমানে বিজেপির পাল্টা রোড শো করবে তৃণমূল যুব কংগ্রেস। তৃমূল কংগ্রেসের উদ্য়োগে বর্ধমানে জিটি রোডে এই আয়োজন করা হয়েছে।  উল্লেখ্য,  শনিবার  ৯ জানুয়ারি বর্ধমানে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এবার সেই নাড্ডাকেই উত্তর দিতে রবিবার পাল্টা রোড শো করবে তৃণমূল যুব কংগ্রেস।


প্রসঙ্গত, শনিবার বর্ধমানে বীরহাটা থেকে কার্জন গেট অবধি ছিল বিজেপির কর্মসূচি। কৃষক সুরক্ষা অভিযান সূচনা করে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেন,' তৃণমূল মানে চাল চোর, ত্রিপল চোর। কোভিডের সময় কেন্দ্রের রেশন চুরি করেছেন তৃণমূল নেতারা।' এখানেই শেষ নয় এরপরে তিনি বলেন, চোরেদের বাঁচাতে আদালতে চলে গিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায়।'অপরদিকে শুধু রেশন চুরি. ত্রিপল চুরি, কেন্দ্রের পাঠানো আম্ফানের টাকা চুরিই নয়, 'নাম' চুরি নিয়েও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের বিরুদ্ধে অভিযোগ তোলেন জেপি নাড্ডা। তিনি বলেন, 'মোদীর দেওয়া প্রকল্পের নামও চুরি করেন মুখ্যমন্ত্রী'। প্রধানমন্ত্রীর গ্রামীণ সড়ক যোজনার বের হবার সঙ্গে সঙ্গে, বাংলার সড়ক যোজনার উদাহরণ টানেন তিনি। 


অপরদিকে, তৃণমূল  কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, 'রোড শোতে বাইরে থেকে লোক এনেছিল বিজেপি। দূরবর্তী জেলাগুলি থেকেও গাড়ি করে লোক আনা হয়েছিল। অনুপস্থিত ছিল বর্ধমানবাসী।' তবে এবার নাড্ডার সফরের পর রবিবার পাল্টা কি জবাব দেয়  তৃণমূল যুব কংগ্রেস, তা নিয়ে অপেক্ষায় বাংলা। উল্লেখ্য, সভায় উপস্থিত থাকবেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য-সভাপতি সোহম চক্রবর্তী।