Asianet News BanglaAsianet News Bangla

পুজোর প্রসাদ খেয়ে অসুস্থ মহিলা শিশু সহ ৮০ জন, এলাকায় তীব্র আতঙ্ক

ছাদ ঢালাই উপলক্ষ্যে এলাকায় একটি বাড়িতে পুজো ছিল। সেই পুজোর প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়লেন প্রায় ৮০ জন।

80 people including women and children ate pujo prasad, Admitted in hospital bpsb
Author
Kolkata, First Published Oct 10, 2021, 9:31 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুজোর শুরু, আনন্দের শুরু, শুরু উৎসবেরও। কিন্তু এরই মাঝে তাল কাটল। দক্ষিণ ২৪ পরগণার (South 24 Pargana) জীবনতলায় (Jibantola) প্রসাদ (Prasad) খেয়ে অসুস্থ(Illness) হয়ে হাসপাতালে (Hospital) ভর্তি হতে হল ৮০ জনকে। ছাদ ঢালাই উপলক্ষ্যে এলাকায় একটি বাড়িতে পুজো ছিল। 

সেই পুজোর প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়লেন প্রায় ৮০ জন (80 people including women and children)। শনিবার সন্ধ্যা থেকেই অসুস্থ হতে শুরু করেন একের পর এক এলাকার মানুষ, যারা ঐদিন প্রসাদ খেয়েছিলেন। ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার কালিকাতলা গ্রাম পঞ্চায়েতের কান্ডারি পাড়ায়। 

80 people including women and children ate pujo prasad, Admitted in hospital bpsb

অসুস্থদের রাতেই মটেরদীঘি গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, আনন্দ ভূঁইয়া নামে স্থানীয় এক ব্যক্তির বাড়িতে ছাদ ঢালাইয়ের কাজ হয়। সেই উপলক্ষ্যে বাড়িতে পুজোও ছিল। পুজোয় এলাকার মানুষজনের নিমন্ত্রণ ছিল। সেই নিমন্ত্রণ খেয়েই শনিবার সন্ধ্যা থেকে অসুস্থ হতে শুরু করেন এলাকার মানুষ। মূলত পেট ব্যাথা, জ্বর, বমি বমি ভাব নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। 

ঘটনার খবর পেয়ে এলাকার বিধায়ক সওকাত মোল্লা অসুস্থদের দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি জানান, প্রসাদ খেয়ে প্রচুর মানুষ অসুস্থ হয়ে পরে। শিশু, মহিলা, পুরুষ সকলেই আক্রান্ত হয়েছে। গোটা বিষয়ে নজর রাখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন খাদ্যে বিষক্রিয়ার ফলে ঘটনা ঘটেছে। তবে চিন্তার তেমন কিছু নেই বলেই আশ্বস্ত করেছেন তাঁরা।

Follow Us:
Download App:
  • android
  • ios