Asianet News BanglaAsianet News Bangla

Medinipur: অমানবিক, রড চোর সন্দেহে নাবালিকাকে পোস্টে বেঁধে মার

ক নির্মীয়মাণ ফ্ল্যাটের সামনে থাকা বিদ্যুতের পোস্টের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখা হয় নাবালিকাকে। নির্মীয়মাণ ফ্ল্যাটের নিরাপত্তাকর্মী তাকে বেঁধে রাখেন। 

a minor girl tied up with post and beaten in Midnapore bmm
Author
Kolkata, First Published Nov 21, 2021, 5:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবাসরীয় সকালে (Sunday Morning) এক অমানবিক ঘটনার সাক্ষী থাকল মেদিনীপুর (Medinipur)। চোর সন্দেহে (suspicion of theft) এক নাবালিকাকে (Minor Girl) পোস্টে বেঁধে রেখে মারধর (Beaten) করা হয়েছে। মেদিনীপুর শহরের রবীন্দ্রনগর এলাকার ঘটনা। এক নির্মীয়মাণ ফ্ল্যাটের সামনে থাকা বিদ্যুতের পোস্টের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখা হয় নাবালিকাকে। নির্মীয়মাণ ফ্ল্যাটের নিরাপত্তাকর্মী তাকে বেঁধে রাখেন। তাঁর অভিযোগ, নির্মীয়মাণ ফ্ল্যাট (under construction Flat) থেকে রডের টুকরো চুরি করছিল ওই নাবালিকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কোতয়ালি থানার পুলিশ। তারপর তারাই নাবালিকাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

এই ঘটনা প্রসঙ্গে নির্মীয়মাণ ওই ফ্ল্যাটের নিরাপত্তাকর্মী বিক্রম দে বলেন, "প্রতিদিনই কাগজ কুড়োনোর নাম করে কয়েকজন মেয়ে এই ফ্ল্যাটের সামনে ঘোরাঘুরি করে। আমরা একটু নজর ঘোরালেই টুকরো রড সহ বিভিন্ন সামগ্রী চুরি করে নেয়। আজকে ওদের ঝুড়িতে রড দেখতে পাই আমরা। সঙ্গে সঙ্গে তাদের ধরতে যাই। তখনই ইট মেরে আমার মুখ ফাটিয়ে দেয়। এরপরই ওই নাবালিকাকে ধরা হয়। ধরে তাকে বেঁধে রাখা হয় বিদ্যুতের পোস্টের সঙ্গে।"

আরও পড়ুন- মিলেছে নবান্নের সবুজ সঙ্কেত, ভাগীরথীর উপর সেতু সংস্কারের কাজ শুরু মুর্শিদাবাদে

a minor girl tied up with post and beaten in Midnapore bmm

আরও পড়ুন- অন্ধ্রপ্রদেশে বন্যা পরিস্থিতির জেরে জলের তলায় লাইন, একাধিক ট্রেন বাতিল হাওড়ায়
 
এদিকে ধৃত নাবালিকার দাবি, "এই টুকরো রড আমরা অন্য জায়গা থেকে পেয়েছিলাম। এখান থেকে কোনও রোড চুরি করিনি। আমাদের উপরে মিথ্যে অভিযোগ করছিল বলেই ইট মেরেছিলাম।" তবে ওই নাবালিকাকে ধরে বেঁধে রাখার পর এলাকা ছেড়ে পালিয়া যায় তার বাকি সঙ্গীরা। রবিবার সকাল থেকে বেশ কয়েক ঘণ্টা ধরে মেদিনীপুর শহরের রবীন্দ্রনগর এলাকায় ওই নাবালিকাকে বেঁধে রাখা হয়। খবর পাওয়ার বেশ কিছুক্ষণ কোতয়ালি থানার পুলিশ ঘটনাস্থানে পৌঁছে তাকে উদ্ধার করে। 

আরও পড়ুন- ঘুরতে গিয়ে কাঁকড়া খাওয়াই কাল হল, দিঘায় মৃত্যু কলকাতার যুবকের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি মেদিনীপুর শহরের রবীন্দ্রনগর এলাকায় বেশ কিছুদিন ধরেই চুরির ঘটনা ঘটছিল। বেশিরভাগ মানুষের সন্দেহ ছিল বেশ কয়েকজনের একটি দলের উপর। কিশোর-কিশোরীর একটি দল বিগত কয়েকদিন ধরেই এলাকায় ফেলে দেওয়া জিনিস কুড়িয়ে বেরাচ্ছিল। বিশেষ করে ফেলে দেওয়া কাগজ বা প্লাস্টিক কুড়িয়ে নিচ্ছিলেন তাঁরা। এরমধ্যেই হাতের কাছে যা পাওয়া যাচ্ছিল সেটাই ঝোলায় ভরে চম্পট দিচ্ছিল বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। এরপরই রবিবার সকালে নির্মীয়মাণ বহুতল থেকে লোহা চুরির অভিযোগ ওঠে। তখনই ওই নাবালিকাকে হাতেনাতে ধরে ফেলেন নির্মীয়মাণ বহুতলের নিরাপত্তার দায়িত্বে থাকা এক যুবক। নাবালিকাকে বেঁধে রাখা হয় বিদ্যুতের পোস্টের সঙ্গে। 

Follow Us:
Download App:
  • android
  • ios