তনুময় ঘোষাল: বিজেপি পার্টি অফিসের সামনে সাংসদ অর্জুন সিং-এর ব্যানার ছিঁড়ল কে? ঘটনাকে কেন্দ্র করে শাসক-বিরোধী তরজা তুঙ্গে উত্তর ২৪ পরগণার নৈহাটিতে। অবশেষে রহস্যের পর্দা উঠল। সৌজন্যে ভাইরাল ভিডিও।

আরও পড়ুন: প্রতি বর্ষায় জলে ডোবে বেহালা, তাই নিকাশি ব্যবস্থা পরিদর্শনে হাজির ফিরহাদ হাকিম

উত্তর ২৪ পরগণার ব্য়ারাকপুর কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিং। নৈহাটি পুর এলাকার ২০ নম্বর ওয়ার্ডে দলের কার্যালয়ে সামনে তাঁর ছবি সম্বলিত একটি ব্যানার লাগানো ছিল। সেই ব্যানারটি ছেঁড়াকে কেন্দ্র করে যত গণ্ডগোল। গেরুয়াশিবিরের দাবি, এই ঘটনার নেপথ্যে তৃণমূল। শাসকদলের কর্মী-সমর্থকরাই এই কাজ করেছেন। শাসক শিবির যথারীতি অভিযোগ নস্যাৎ করে করে দেয়। চলে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। এরইমধ্যে আবার দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: 'মাস্ক ছাড়া প্রবেশ নিষেধ', থার্মাল চ্যাকিং করেই অনুমতি মিলছে বিকাশ ভবনে

কীসের ভিডিও? ভিডিও-কে স্পষ্ট দেখা গিয়েছে, রাতের অন্ধকারে বিজেপি কার্যালয়ের সামনে সাংসদ অর্জুন সিং-এর ব্যানার টেনে হিঁচড়ে ছেঁড়া হচ্ছে। তবে তৃণমূল কর্মীরা নন, ব্য়ানারটি ছিঁড়ছে একটি কুকুর! রাজনীতির ম্যারপ্যাঁচ সে বোঝে না।  আপন খেয়ালে ছিঁড়েছে বিজেপি সাংসদের ব্যানার।এই ভিডিও-কে হাতিয়ার করে এবার আসরে নেমেছে তৃণমূল। কেউ লিখেছেন, 'আসল সত্য খতিয়ে না দেখে বিজেপি যেকোনও ঘটনায় তৃণমূলের উপর দোষ চাপায় তাই নাকি প্রমাণ করে দিয়েছে এই ভিডিও।' এই কুকুরটিকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে? মজার ছলে সে প্রশ্নও তুলেছেন কেউ কেউ। মুখে কুলুপ বিজেপি নেতাদের।