শুভজিৎ পুততুণ্ড, বারাসত-বাংলায় বিধানসভা ভোটের আগে এ রাজ্যে আনাগোনা শুরু হয়েছে বিজেপি নেতাদের। এই অবস্থায় বিজেপি নেতাদের বহিরাগত বলে লাগাতার কটাক্ষ করে আসছে তৃণমূল নেতৃত্ব। এবার পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে তৃণমূলের ভোট কৌশুলী প্রশান্ত কিশোরের বিরুদ্ধে পোস্টার পড়ল। নৈহাটিতে সেই পোস্টারে প্রশান্ত কিশোরকে 'বহিরাগত' বলা হয়েছে। নীচে লেখা রয়েছে 'আমরা দাদার অনুগামী'। 

আরও পড়ুন-খামার থেকে উদ্ধার ১৫ কেজি ওজনের বিশালকার পাইথন, পুরুলিয়ায় চাঞ্চল্য

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ভোট কৌশুলী প্রশান্ত কিশোরের বিরুদ্ধে পোস্টার পড়া ঘিরে জল্পনা শুরু হয়েছে নৈহাটির রাজনীতিতে। বুধবার সকালে নৈহাটির স্টেশন রোড, জর্জ রোড সহ বিভিন্ন জায়গায় এই পোস্টার নজরে পড়ে। জল্পনা আরও তীব্র হয়েছে নীচে লেখা 'আমরা দাদার অনুগামী' নামে। কেননা, দুর্গা পুজোর আগে থেকে শুভেন্দুর অধিকারীর সমর্থনে পোস্টার ফেলেছিল 'আমরা দাদার অনুগামী' নামে তাঁর সমর্থকরা। এই অবস্থায় ভোট কৌশুলী প্রশান্ত কিশোরের বিরুদ্ধে 'বহিরাগত' ঘিরেও কানাঘুষো শুরু হয়েছে। বিধানসভা ভোটের আবহে পিকে-র বিরুদ্ধে পোস্টার ফেলা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।

আরও পড়ুন-মমতার 'তৃণমূল ত্যাগী' মন্তব্যকে কটাক্ষ, 'আমফান ত্রাণ চুরি করে, আবার ত্যাগী', তোপ লকেটের

অন্যদিকে, প্রশান্ত কিশোরের বিরুদ্ধে 'বহিরাগত' পোস্টার ঘিরে তৃণমূলের দাবি, ''ভোটের আগে বিতর্ক সৃষ্টি করতে এই কাজ করেছে বিজেপির লোকজন। কোথা থেকে এই পোস্টার ছাপানো হয়েছে। কোথা থেকে প্রিন্ট করা হয়েছে। তা সবই আমাদের জানা আছে। এটা বিজেপি ছাড়া কারও কাজ নয়। কেননা, যে এলাকায় এই পোস্টার পড়েছে ওই এলাকায় বিজেপির প্রভাব বেশি। শুধু তাই নয় শুভেন্দু অধিকারী এই কাজ করেননি। তিনি দলে ছিলেন। দলে থাকবেন''। মন্তব্য নৈহাটি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক চট্টোপাধ্য়ায়ের। অন্যদিকে, তৃণমূল বিভাজনের রাজনীতি করতে এই পোস্টার ফেলেছে বলে দাবি করল নৈহাটির বিজেপির নেতৃত্ব।