Asianet News BanglaAsianet News Bangla

বদলে গেল বেলুড় মঠ দর্শনের সময়সূচি, জেনে নিন কখন ঢোকা যাবে মঠে

আগের নির্ধারিত সমস্ত কোভিড বিধি নিষেধ বজায় থাকবে বলেই বেলুড় মঠ সূত্রের খবর। সমস্ত ভক্ত ও দর্শনার্থীদের জন্য কোভিড টিকার সার্টিফিকেট অথবা ৭২ ঘন্টার মধ্যে করোনা টেস্টের নেগেটিভ রিপোর্ট দেখিয়েই মিলবে বেলুড় মঠে প্রবেশের অধিকার।

Belur Math authorities decided to change the schedule of Belur Math visit  bpsb
Author
Kolkata, First Published Sep 15, 2021, 12:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেলুড় মঠ দর্শনের (Belur Math visit) সময়সূচি বদল (change the schedule) করার সিদ্ধান্ত বেলুড় মঠ কর্তৃপক্ষের (Belur Math authorities)। শীঘ্রই চালু হতে চলেছে নতুন সময় সূচি। রাজ্যে করোনার দাপট আগের চেয়ে কমলেও ফের কোভিড সংক্রমণ দৈনিক ৭০০ জনের মতো। এরই মধ্যে পরিবর্তিত হয়েছে বেলুড় মঠে প্রবেশের সময়সূচি। কোভিডের দ্বিতীয় ঢেউ চলাকালীন বেশ কিছু বন্ধ রাখা হয়েছিল বেলুড় মঠ। 

গত মাসের ১৮ ই অগাষ্ট ভক্ত ও দর্শনার্থীদের জন্য খোলে বেলুড় মঠের দরজা। এরপরে চলতি মাসের ১ তারিখ থেকে বেলুড় মঠ দর্শনের সময়সূচির পরিবর্তন করে বেলুড় মঠ কর্তৃপক্ষ। এবার আবার নতুন করে সময় পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে বেলুড় মঠ কর্তৃপক্ষ। আগামী ২২শে সেপ্টেম্বর থেকে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত এই নতুন সময়সূচি চালু থাকবে। 

Belur Math authorities decided to change the schedule of Belur Math visit  bpsb

নতুন সময় সূচি অনুযায়ী প্রত্যেকদিন সকাল ৮ টা থেকে বেলা ১১টা পর্যন্ত ও বিকেল ৪টে থেকে ৫.১৫ মিনিট পর্যন্ত খোলা থাকবে বেলুড় মঠ তার অগণিত ভক্ত ও দর্শনার্থীদের জন্য। 
অপরদিকে আগামী ১লা অক্টোবর থেকে এই সময়সূচি পরিবর্তন হয়ে সকাল ৮টা থেকে বেলা ১১টা অব্দি ও বিকেলে ৩:৩০ মিনিট থেকে ৫:১৫ মিনিট পর্যন্ত খোলা থাকবে। 

রসগোল্লাকে ইংরেজিতে কী বলে জানেন, মজার প্রশ্নে হোঁচট খাচ্ছেন ৯৯ শতাংশ মানুষ

মৃত্যুর পরের এক ঘন্টায় দেহের সাথে কী কী হয়, না শুনলে বিশ্বাস করবেন না

যদিও আগের নির্ধারিত সমস্ত কোভিড বিধি নিষেধ বজায় থাকবে বলেই বেলুড় মঠ সূত্রের খবর। সমস্ত ভক্ত ও দর্শনার্থীদের জন্য কোভিড টিকার সার্টিফিকেট অথবা ৭২ ঘন্টার মধ্যে করোনা টেস্টের নেগেটিভ রিপোর্ট দেখিয়েই মিলবে বেলুড় মঠে প্রবেশের অধিকার। আপাতত এই সময়সূচি বহাল থাকলেও পরিবর্তিত পরিস্থিতি অনুযায়ী ফের নতুন সময় সূচির বদল হতে পারে বলেই বেলুড় মঠ সূত্রের খবর।

Follow Us:
Download App:
  • android
  • ios