পুলিশ, প্রশাসনের পক্ষ থেকে বার বার সতর্ক করা হচ্ছে। কিন্তু হুঁশ ফিরছে না বেপরোয়া বাইক আরোহীদের। যার জেরে দু'টি বাইকের রেষারেষিতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল নদিয়ার কৃষ্ণনগরে। একসঙ্গে মৃত্য়ু হল চার বাইক আরোহীর। 

এ দিন রাত সাড়ে আটটা নাগাদ কৃষ্ণনগর- রানাঘাট রাজ্য সড়কের উপরে ঝিটকেপোতা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর, দু'টি বাইকে চড়ে মোট ছ' জন যুবক জালালখালির দিকে যাচ্ছিল। তীব্র গতিতে চলা দু'টি বাইকই নিজেদের মধ্যে রেষারেষি করছিল বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। পথে কৃষ্ণনগর - রানাঘাট রাজ্য সড়কে ঝিটকেপোতা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দু'টি বাইকই রাস্তার ধারে পাঁচিলে ধাক্কা মারে। 

বিকট শব্দ শুনে ছুটে এসে স্থানীয় বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় ছয় যুবককে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোতোয়ালি থানার পুলিশ। ছ' জনকেই উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চারজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

জানা গিয়েছে, মৃতদের নাম সুজন সরকার, জয়দেব সরকার, সমীর বিশ্বাস এবং সজল বিশ্বাস। মৃতদের বয়স আনুমানিক কুড়ি থেকে পঁচিশের মধ্যে। তাঁদের বাড়ি কোতোয়ালি থানারই দোগাছি সুভাষনগর এবং জালালখালি এলাকায়। চার যুবকের একসঙ্গে মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।