'দিদিকে বলো' না, 'দিদি ছাড়ো', আগামী দিনে এটাই হতে চলেছে বাংলার স্লোগান। তৃণমূলের নতুন প্রচার অভিযানকে কটাক্ষ করে এমনই দাবি করলেন বিজেপি-র কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। 

এ দিন উত্তর চব্বিশ পরগণার বারাসতে বিজেপি-র সদস্য সংগ্রহ অভিযানে যান পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি-র এই কেন্দ্রীয় নেতা। সেখানেই উন্নাওয়ের ঘটনা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের করা মন্তব্যের পাল্টা জবাব দেন বিজেপি নেতা। তিনি প্রশ্ন করেন, একজন মহিলা মুখ্যমন্ত্রী হওয়া সত্ত্বেও কেন কেন তিন তালাক বিলকে সমর্থন করছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গেই 'দিদিকে বলো' কর্মসূচিকে কটাক্ষ করেন বিজেপি নেতা। তিনি বলেন, 'দিদিকে কী বলব, দিদিতো শুনতেই পাচ্ছেন না। এখন একটা কথাই বলতে হবে, 'দিদি ছাড়ো'।

অরবিন্দ মেননের দাবি, এবারের লোকসভা নির্বাচনেও চার থেকে পাঁচ শতাংশ ভোট গায়ের জোরে পেয়েছে তৃণমূল। অনেক জায়গাতেই বিজেপি-র সমর্থকদের ভোট দিতে দেওয়া হয়নি। তার পরেও এরাজ্যে বিজেপি-র বিপুল ভোট বৃদ্ধি হয়েছে। ফলে, রাজ্যের শাসক দলের বিরুদ্ধে মানুষ ক্ষোভে ফুটছেন। আগামী বিধানসভা নির্বাচনে যার বহিঃপ্রকাশ ঘটবে। তৃণমূলকে কটাক্ষ করে বিজেপি নেতা বলেন, '২০২১-এ তৃণমূল যাচ্ছে, বিজেপি আসছে। গোটা পশ্চিমবঙ্গে এখন সেই পরিবেশ তৈরি হয়ে গিয়েছে।'