ডায়মন্ড হারবারে মহকুমা শাসকের দফতরের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচীতে যোগ দিতে আসার সময় বিজেপি নেতা শমিক ভট্টাচার্যের গাড়ির উপর হামলা হয়। এই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ডায়মন্ড হারবারের ১১৭ নম্বর জাতীয় সড়কের উপরেই হামলা চালানো হয় মোহনপুরের কাছে। অতর্কিতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ বিজেপি নেতার। 

মঙ্গলবার বিকেলে দক্ষিন ২৪ পরগণার ডায়মন্ড হারবার মহকুমা শাসকের দফতরের সামনে অবস্থান বিক্ষোভের কর্মসূচী ছিল বিজেপির। আমপান দুর্নীতি সহ একাধিক ইস্যুতে এদিন অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালনের কথা ছিল সেখানে। সেই সভায় যোগ দিতে আসছিলেন বিজেপির রাজ্য নেতা শমিক ভট্টাচার্য। যখন তাঁর গাড়ি ডায়মন্ড হারবারের দিকে আসছিল ১১৭ নম্বর জাতীয় সড়ক ধরে, ঠিক মোহনপুরের আছে আচমকা সেই গাড়ি লক্ষ্য করে ইট, পাটকেল ছোড়া হয়। 

রাস্তার মাঝেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ বিজেপির। আগে থেকেই এই হামলার পরিকল্পনা ছিল বলেও অভিযোগ তুলেছেন বিজেপি নেতৃত্ব। তবে এই হামলার পিছনে তৃণমূল জড়িত নয় বলেই দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই হামলার প্রতিবাদে সরব  হয়েছে রাজ্য়  বিজেপি। তাদের দাবি, এটা নতুন কিছু নয়। ২১ শে ক্ষমতা হারানোর ভয়ে এখন বিজেপি দেখলেই আক্রমণ করছে শাসক দল। রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ ইতিমধ্য়েই এই ধরনের ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন। এদের মুখোমুখি জবাব দেওয়ার জন্য় প্রস্তুত বিজেপি।