ভারতের কোনও জায়গায় পাকিস্তানের পতাকা যদি কেউ উত্তোলন করে, তবে তাকে পুড়িয়ে মারার নিদান দিলেন বীরভূম বিজেপি জেলার বিজেপি সভাপতি শ্যামাপদ মণ্ডল। আজ বীরভূমের দুবরাজপুরে একটি কর্মীসভায়  মুখ খোলেন শ্যমাপদ।  উপস্থিত ছিলেন জেলার অন্যান্য বিজেপি নেতৃত্বও। 

তিনি বলেন, "শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় না থাকললে আমরা কেউ থাকতাম না। কাশ্মীরকে ভূস্বর্গ বলা হয়। কিন্তু আমাদের কেউ পাকাপাকি কাশ্মীরে গিয়ে থাকতে পারে না। সংবিধানের ৩৭০ ধারা বলবৎ রয়েছে কাশ্মীরে। ওখানে তাদের জন্যে সব কম দামে দেওয়া হয়। সরকারের টাকায় খায় ওরা। আমাদের ট্যাক্সের টাকা ভারত সরকার ওদের জন্যে খরচ করে। ভারতের খেয়ে ওরা পাকিস্তানের পতাকা নাড়ায়।' এর পরেই শ্যামাপদর বিস্ফোরক উক্তি- 'পাকিস্তানের পতাকা পুঁততে দেখলে জ্যন্ত পুড়িয়ে দেব।'

আরও পড়ুনঃ জয় শ্রীরাম বলায় পিটিয়ে খুন, উত্তপ্ত নবদ্বীপ, এলাকায় মুকুল
গায়ের জোরে পুলিশের ব্যারিকেড ভাঙল বিজেপি, গোবরডাঙায় ধুন্ধুমার, দেখুন ভিডিও

প্রসঙ্গত অতীতেও নানা সময়ে মুখ খুলেছেন শ্যমাপদ। ভোটের আগে পুলিশকে ধমক দেওয়ারও অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। অনুব্রত মণ্ডলকে উদ্দেশ্য করে সে সময় তিনি বলেন, ' পাঁচন এবং লাদনা দুই তৈরি হয় বাঁশ থেকে। ওরা পাঁচন দিয়ে চাষ করে ফসল ঘরে আনবে, আমরা লাদনা দিয়ে পিটিয়ে ডাল শস্য বের করব।উল্লেখ্য, বিজেপির ব্যাপক ক্ষমতা বৃদ্ধি হয়েছে বীরভূম জুড়ে এই লোকসভা ভোটে। বরাত জোরে বেঁচে গিয়েছে তৃণমূল। শক্তি বাড়িয়ে এসেই স্বহিমায় ফিরলেন শ্যামাপদ। দেখার, শীর্ষনেতৃত্ব পর্যন্ত এই ঘটনা পৌঁছয়।