Asianet News BanglaAsianet News Bangla

কোভিডে তৃতীয়বার আক্রান্ত অগ্নিমিত্রা পাল, টুইটে কাদেরকে কোয়ারান্টিনে যেতে বললেন বিজেপি নেত্রী

কোভিডে তৃতীয়বার আক্রান্ত হলেন অগ্নিমিত্রা পাল। 'আন্দামানের সেসকল মানুষ আমার সঙ্গে ছিলেন, তারা তিনদিনের জন্য কোয়ারান্টিনে চলে যান', টুইট করে   জানিয়েছেন বিজেপির বিধায়ক তথা মহিলা মোর্চা অগ্নিমিত্রা পাল।

 

BJP MLA  Fashion Designer Agnimitra Paul tested Covid Positive RTB
Author
Kolkata, First Published Jan 6, 2022, 12:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোভিডে তৃতীয়বার আক্রান্ত হলেন অগ্নিমিত্রা পাল। টুইট করে নিজেই সেকথা জানিয়েছে বিজেপির বিধায়ক তথা মহিলা মোর্চা অগ্নিমিত্রা পাল (BJP Leader Agnimitra Paul)। উল্লেখ্য, দোরগড়ায় পুরভোট। এদিকে একের পর এক রাজনৈতিক ব্যাক্তিত্বরা কোভিডে আক্রান্ত হচ্ছেন। যদিও মিছিল, রোড শো আগেই বন্ধ করেছে কমিশন। তবুও বিভিন্ন জায়গায় জনসংযোগ নিয়ে এখনও কিছু চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি কমিশন (WB Election Commission)।

বিজেপির বিধায়ক তথা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল টুইট করে জানিয়েছেন, 'আমি এইনিয়ে তৃতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। কিন্তু চিন্তার কিছু নেই। আমি ভাল আছি। আমি কোভিড বিধি মেনে চলছি। এবং দ্রুত কাজে ফিরব। কোভিড খুব দ্রুত ছড়াচ্ছে। তাই মাস্ক ব্যবহার করুন। স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করুন। শারীরিক দূরত্ব বজায় রাখুন। আন্দামানের সেসকল মানুষ আমার সঙ্গে ছিলেন, তারা তিনদিনের জন্য কোয়ারান্টিনে চলে যান।' বিজেপির নেত্রীর এই টুইট প্রকাশ্যে আসতেই রাজ্য বিজেপিতে উদ্বেগ বেড়েছে। এদিকে সামনেই  ২২ জানুয়ারি আসানসোল পৌর নির্বাচন। বুধবারের স্বাস্থ্যভবনের বুলেটিন অনুযায়ী,  পশ্চিম বর্ধমানে দৈনিক আক্রান্তের সংখ্যা ৫৫৬ জন। এদিকে মাসের ৬ তারিখ। স্বাভাবিকভাবেই তিনি সুস্থ থাকলেও কোভিড বিধি অনুযায়ী কোয়ান্টেনিনে রয়েছেন। তাই  আসানসোল পৌর নির্বাচনের প্রচারে দলের হয়ে উপস্থিত থাকতে পারবেন না।

 

 

প্রসঙ্গত, ডিসেম্বর থেকে জানুয়ারির মাঝে একের পর এক রাজনৈতিক ব্যাক্তিত্বরা কোভিডে আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যেই কোভিডে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের বিদ্যুৎ মন্ত্রী অরুপ বিশ্বাস। কোভিড পজিটিভ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় এবং আক্রান্ত তাঁর স্ত্রী-বাবা। কোভিডে আক্রান্ত হয়েছেন ইতিমধ্যেই তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী। এদিকে বাম নেতা মহম্মদ সেলিমও কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে এনিয়ে তিনি দ্বিতীয়বার আক্রান্ত হয়েছেন।আর এবার আক্রান্ত হলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। তাই স্বাভাবিকভাবেই ভোটের দোরগড়ায় দাঁড়িয়ে চিন্তা বাড়ছে দলের শীর্ষ নের্তৃত্বের। 

গত বছর একুশের বিধানসভা নির্বাচনের আগেও এবং পরে কোভিড সংক্রমণ অতিমাত্রা ভুগিয়েছিল গোটা রাজ্যকে। পশ্চিমবঙ্গ সহ একাধিক রাজ্য সেবার বিধানসভা ভোট হওয়ায় মানুষের যাতায়াতও বেড়েছিল। মাত্রা ছাড়িয়েছিল কোভিডেরও। যদিও চলতি বছরে পুরভোটে আগেই মিছিল, রোড শো আগেই বন্ধ করেছে কমিশন। তবে এখনও সভা করা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি। এদিকে কোভিডের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন আগের ভ্যারিয়েন্টের থেকে অনেক দ্রুত চারিপাশে ছড়িয়ে পড়ায় আগের থেকে সতর্ক হয়েছে কমিশন।

Follow Us:
Download App:
  • android
  • ios