Asianet News BanglaAsianet News Bangla

গ্রামে সিবিআইকে ঢুকতে দেখেই পালাল অভিযুক্ত, ভোট পরবর্তী হিংসায় সিবিআইয়ের হাতে আটক তিন

রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ক্রমশই বাড়ছে অজানা জ্বরে আক্রান্ত শিশু ভর্তির সংখ্যা। রবিবার পর্যন্ত হাসপাতালের শিশু বিভাগে ভর্তির সংখ্যা ৮৫।  

CBI Arrested three Accused regarding Post Poll Violence in West Bengal bpsb
Author
Kolkata, First Published Sep 20, 2021, 7:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভোট পরবর্তী হিংসার তদন্তে ফের সক্রিয় সিবিআই। হিংসায় প্রাণ হারান বীরভূমের ময়ূরেশ্বর বিধানসভার মল্লারপুর থানার কোট গ্রামের বিজেপির বুথ সভাপতি জাকির হোসেন। ৮ মে তাকে দিনের বেলা প্রচণ্ড মারধর করে দুষ্কৃতীরা। তার হাত পা ভেঙে দেওয়া হয়েছিল। রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছিল। ১৬ মে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। পথেই তার মৃত্যু হয়। মৃত্যুর আগে অভিযুক্তদের নাম জানিয়ে গিয়েছিলেন তিনি। 

তাদের মধ্যে কয়েকজন জামিনে ছাড়া পেয়েছেন। কয়েকজন পলাতক। হাইকোর্টের নির্দেশে সিবিআই মামলা হাতে নেওয়ার পর বেশ কয়েকবার কোট গ্রামে গিয়েছিল। বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে। এরপর সোমবার সকালে বিশাল পুলিশবাহিনী নিয়ে গ্রামে হাজির হয় সিবিআইয়ের বড়সড় দল। তারা ১৩টি বাড়িতে ঢুকে জিজ্ঞাসাবাদ করে। 

সিবিআই দলকে গ্রামে ঢুকতে দেখে পালিয়ে যান ফয়েজ কাজী। পুলিশ তার স্ত্রী রিনা বিবিকে জিজ্ঞাসাবাদ করে। এরপর ছেলে আলমগীর কাজীকে আটক করে নিয়ে যায়। এছাড়াও জামিনে থাকা জাহির শেখ এবং বাবলু শেখকে আটক করে নিয়ে যায় সিবিআই।

Follow Us:
Download App:
  • android
  • ios