Asianet News Bangla

তৃণমূল বিধায়ককে লক্ষ্য করে উড়ে এল ইট, টোল আদায়কে কেন্দ্র করে রণক্ষেত্র মুর্শিদাবাদ

টোল প্লাজা থেকে টোল আদায়কে কেন্দ্র করে তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম ও তার অনুগামীদের সঙ্গে টোলপ্লাজা কর্তৃপক্ষের তুলকালাম সংঘর্ষ। রণক্ষেত্রের চেহারা নিল মুর্শিদাবাদের কেন্দুয়া এলাকা।

Clash between Toll plaza authorities and Trinamool MLA over toll collection  bpsb
Author
Kolkata, First Published Jul 19, 2021, 4:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোল প্লাজা থেকে টোল আদায়কে কেন্দ্র করে তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম ও তার অনুগামীদের সঙ্গে টোলপ্লাজা কর্তৃপক্ষের তুলকালাম সংঘর্ষ। সংঘর্ষের জেরে রণক্ষেত্রের চেহারা নিল মুর্শিদাবাদের কেন্দুয়া এলাকা। ঘটনায়  সোমবার এলাকা জুড়ে ব্যাপক আতঙ্ক তৈরি হয়। এই ঘটনায় কমপক্ষে ৮-১০জন গুরুতর জখম হন। বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

মুর্শিদাবাদের তৃণমূল বিধায়ক মণিরুল ইসলামের অভিযোগ, ওই টোল ট্যাক্স কর্তৃপক্ষের  সময়সীমা শেষ হয়ে গেলেও অন্যায় ভাবে টোল আদায় করা হচ্ছে। টোল প্লাজার ইজারাদারের এই জুলুমবাজির প্রতিবাদ করাতেই তাঁর উপর হামলা চালানো হয়েছে পরিকল্পিতভাবে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন টোল প্লাজার ইজারাদার সায়ন বিশ্বাস। তিনি পাল্টা জানান, কয়েক মাস আগে জেলা পরিষদ থেকে টোল ট্যাক্সের টেন্ডার পান তিনি। বিধায়ক মিথ্যে অভিযোগ করছেন। টোলের সময়সীমা পার হয়নি। আচমকা এলাকায় ২০০-৩০০লোক জমায়েত করে  হামলা চালানো হয় বলে অভিযোগ তাঁর। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বিধায়ক এলাকা পরিদর্শনে এলে টোল প্লাজা সংক্রান্ত বিষয় খতিয়ে দেখতে যান। তখনই শুরু হয় বচসা। শতাধিক লোক জড়ো হয়ে ওঠে পরিস্থিতি। দু’পক্ষের মধ্যে ইট,পাটকেল ছোঁড়াছুড়ি শুরু হয়। অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। এদিকে পরিস্থিতি সামাল দেওয়ার জন্য  বিশাল পুলিশবাহিনী গোটা এলাকা ঘিরে ফেলে। দীর্ঘক্ষন ধরে চলে দুইপক্ষের মধ্যে এই সংঘর্ষ থেকে শুরু করে ইটপাটকেল ছোঁড়া ছুড়ি। 

এদিকে, তল্লাশি অভিযান চালিয়ে টোলপ্লাজায় সংঘর্ষের ঘটনায় ও তৃণমূল বিধায়ককে প্রাণনাশের চেষ্টার অভিযোগের ভিত্তিতে সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে মূল অভিযুক্ত ফুরকান শেখ, আলতাফ শেখ বলে সূত্রের খবর। 

Follow Us:
Download App:
  • android
  • ios