প্রেমের প্রস্তাব রাজি না হওয়াতে কি ঘটল এমন ঘটনা? রাস্তাতেই এক কিশোরীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল কয়েকজন যুবক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগণার চম্পাহাটিতে। হাসপাতালে ওই কিশোরীর মৃত্যুর পর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ করে চলে বিক্ষোভ।

মৃতার নাম অঙ্কিতা দেবনাথ। চম্পাহাটির একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল ওই কিশোরী।  মঙ্গলবার স্কুল থেকে ফেরার পথে অঙ্কিতার উপর বেশ কয়েকজন যুবক চড়াও হয় বলে অভিযোগ। রাস্তায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে ওই নাবালিকা।  আক্রান্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। জানা গিয়েছে, মঙ্গলবার থেকে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসার চলছিল অঙ্কিতার। কিন্তু শেষরক্ষা হল না। শুক্রবার রাতে হাসপাতাল মারা যায় সে।

কিন্তু কারা এমন নৃশংসভাবে খুন করল অঙ্কিতাকে? কেনই বা খুন হতে হল তাকে? তা স্পষ্ট নয়। সোনারপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতার পরিবারের লোকেরা। প্রাথমিক তদন্তে অনুমান, সম্ভবত প্রেমের প্রস্তাবে রাজি ছিল না অঙ্কিতা। সেকারণে তার উপর হামলা চালায় অভিযুক্তেরা। তবে খুনের কারণ নিয়ে এখনও তদন্তকারীরা নিশ্চিত নন বলে জানা গিয়েছে। মৃতার মা-বাবা ও বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।