সন্ধ্যায় ভারত-বাংলাদেশ সীমান্ত দিয়ে গরু পাচার করার সময় বিএসএফ-এর মারে এক গরু পাচারকারীর মৃত্যুর অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালগোলা থানা এলাকার খান্দুয়ায় ভারত বাংলাদেশ সীমান্তে। মৃতের নাম জিয়াবুল ইসলাম(২৮)। যুবককে বিএসএফ খুন করেছে, এই অভিযোগে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

মৃত যুবকের বাড়ি স্থানীয় সেখালিপুর বয়রা এলাকায়। যদিও, মৃতের বাড়ির লোকের দাবি,জিয়াবুল হুগলির পুশরা এলাকায়  জুতো ফেরির কাজ করতেন। ইদ উপলক্ষে কিছুদিন আগে বাড়িতে এসেছিলেন তিনি। শুক্রবার সন্ধায় বাড়ি থেকে বের হয় জিয়াবুল। তার পর আর ফেরেনি। এর পরেই যুবককে মারধরের অভিযোগ ওঠে বিএসএফ-এর বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে অবশ্য খবর, মৃত জিয়াবুর সীমান্তে গরু পাচারের কাজ করতেন। শুক্রবার সন্ধ্যাতে তাঁকে ধরে ফেলেন বিএসএফের কর্তব্যরত জওয়ানরা। এর পরেই তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় জিয়াবুরকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু ঘটে। দেহ ময়না তদন্তে জন্য পাঠানো হয়েছে। যদিও মারধরের অভিযোগ অস্বীকার করেছে বিএসএফ। কীভাবে যুবকের মৃত্যু হল, তার তদন্তে নেমেছে পুলিশ।