রেলকর্মী স্পেশাল ট্রেন থেকে সাধারণ যাত্রী নামানো ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল সোনারপুর স্টেশন চত্বরে। দফায় দফায় বিক্ষোভের জেরে উত্তেজনা ছড়ায়। স্টেশন চত্বরে ভাঙচুর চালায় বিক্ষুব্ধরা। আরপিএফকে লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয় বলে অভিযোগ। কর্মীদের স্পেশাল ট্রেন অবরোধ করে সাধারণ যাত্রীরা।

জানাগেছে, বৃহস্পতিবার সকালে রেলকর্মী স্পেশাল ট্রেন থেকে সাধারণ যাত্রী নামানোকে কেন্দ্র করে উত্তেজনা শুরু হয়। দুপক্ষের বচসার জেরে তুমুল উত্তেজনা ছড়ায়। সোনারপুর স্টেশন চত্বরে ভাঙচুর চালায় সাধারণ যাত্রীরা। পরিস্থিতি সামাল দিতে আরপিএফ গেলে তাঁদের লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয় বলে অভিযোগ। তার জেরে জখম হন বেশ কয়েকজন আরপিএফ কর্মী। ওই রেলকর্মী স্পেশাল ট্রেন অবরোধ করে বিক্ষোভ দেখায় সাধারণ যাত্রীরা। যাত্রী বিক্ষোভের জেরে উত্তপ্ত হয়ে গোটা পরিস্থিতি। উত্তেজনা প্রশমনে ঘটনাস্থলে পৌঁছায় আরপিএফের বিশাল বাহিনী। 

অবশেষে, আরপিএফ অবরোধকারীদের হটিয়ে দিলে রেলকর্মী স্পেশাল ট্রেন চলে যায়। প্রসঙ্গত, করোনা পরিস্থিতির জেরে প্রায় ছয় মাসের বেশি সময় ধরে লোকাল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রেলকর্মীদের জন্য বেশ কয়েকটি ট্রেন চালানো হয়। সেই ট্রেনগুলিতে সাধারণ যাত্রীরা সুযোগ বুঝে উঠে যাচ্ছে বলে অভিযোগ। বৃহস্পতিবার, সেই ট্রেনে সাধারণ যাত্রীদের ওছানামা ঘিরে উত্তেজনা ছড়ায়।