Asianet News BanglaAsianet News Bangla

কাটারির কোপে পরিবারের একের পর এক সদস্যকে খুন, হাওড়ার গৃহবধূর ভয়ঙ্কর নৃশংসতা!

মধ্য রাতে ধারাল অস্ত্রের এলোপাথাড়ি কোপ। একসঙ্গে ভাসুর, জা, তাঁদের কন্যা ও বৃদ্ধা শাশুড়িকে খুন করল ছোট বউ। হাওড়ার এম সি ঘোষ লেনের ঘটনায় হাড় হিম হয়ে গেছে এলাকাবাসীদের।

Howrah M C Ghosh Lane Murder Case News about woman killing in laws ANBSS
Author
Kolkata, First Published Aug 11, 2022, 9:25 PM IST

হাওড়া থানার অন্তর্গত এম সি ঘোষ লেনের একই বাড়িতে স্ত্রী-সন্তান সহ বাস করতেন দুই ভাই দেবাশীষ ঘোষ, দেবরাজ ঘোষ। সঙ্গে থাকতেন তাঁদের বাবা শিশির কুমার ঘোষ ও মা মাধুরী দেবী। দুই ভাইয়ের মধ্যে পারিবারিক বিবাদ বছরের পর বছর ধরে চলতে চলতে শেষমেশ যে নৃশংসতায় গিয়ে শেষ হবে, তা কল্পনা করতে পারেননি পাড়ার অন্যান্য বাসিন্দারাও।


দীর্ঘ দিন ধরে দাদা দেবাশীষের সাথে বিবাদ চলছিল ভাই দেবরাজের। গতকাল রাতে প্রতিহিংসাবশত রীতিমতো পরিকল্পনা করে দাদা, তাঁর স্ত্রী এবং তাঁদের ১৩ বছরের কন্যাকে ঘরের বাইরে থেকে তালা বন্ধ করে আটকে দিয়ে কাটারি নিয়ে ঘরে ঢোকে ভাইয়ের স্ত্রী পল্লবী ঘোষ এবং সঙ্গ দেয় স্বয়ং ভাই দেবরাজ। ঘরে ঢুকেই কাটারি নিয়ে রীতিমতো এলোপাথাড়ি কোপ দিতে থাকে পল্লবী।

কাটারির একের পর এক কোপে ছেলে দেবাশিষ, তাঁর স্ত্রী ও কন্যার ভয়ানক চিৎকারে ছুটে আসেন শাশুড়ি মাধুরী ঘোষ। তিনি বড় ছেলেকে বাঁচাতে গেলে তাঁকেও কাটারির কোপ মেরে খুন করে দেয় ছোট বউ পল্লবী। একের পর এক মোট ৪টি খুন করে বা দেখে প্রথমেই ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় ছোট ছেলে দেবরাজ ঘোষ। 

বুধবার রাতেই হাওড়া থানার পুলিশ এসে অভিযুক্ত পল্লবীকে আটক করে, তার শরীরেও রয়েছে একাধিক আঘাতের চিহ্ন | পুলিশ এসে ঘরের তালা ভেঙে দেবরাজের ৭ বছরের ছেলেকে উদ্ধার করে। বৃদ্ধ শ্বশুর শিশির কুমার ঘোষকে থানায় নিয়ে যাওয়া হয়। ঘরের ভেতর অশান্তি চলাকালীন তাঁদের এক আত্মীয় বাঁচাতে এসেছিলেন বলে খবর, তিনিও কাটারির ঘায়ে জখম হয়েছেন বলে জানা গেছে। রক্তাক্ত মৃতদেহগুলি অবিলম্বে ঘর থেকে তুলে নিয়ে পাঠিয়ে দেওয়া হয় স্থানীয় মর্গে। আক্রমণের স্বার্থে ব্যবহৃত কাটারিটিও উদ্ধার করা হয়েছে।  

ঘটনা জানাজানি হতেই আতঙ্কে শিউড়ে উঠছেন হাওড়া থানার অন্তর্গত এম সি ঘোষ লেনের বাসিন্দারা। খুনের কারণ হিসেবে হাওড়া পুলিশের প্রাথমিক অনুমান, সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে পারিবারিক গণ্ডগোলের জেরেই শেষ পর্যন্ত বড় দাদাকে খুন করে পথের কাঁটা সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছিল ছোট ভাই ও তাঁর স্ত্রী। ধৃত পল্লবী ঘোষের স্বামী দেবরাজ ঘোষের খোঁজ চালানো হচ্ছে।

 

রুতুয়ায় নাবালক খুনে গ্রেফতার ২ যুবক

North 24 Pargana: জাগুলিয়ার আমবাগানে অজ্ঞাত পরিচয় মহিলার মৃতদেহ উদ্ধার

গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, অভিযোগের তির শশুর বাড়ির লোকজনের দিকে

Follow Us:
Download App:
  • android
  • ios