স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ হামেশাই সামনে আসে। এবার স্ত্রীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুললেন স্বামী। দাম্পত্য কলহের মধ্যেই স্বামীর চোখে গরম খুন্তি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। 

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বসিরহাটের টাকি পুরসভার ২ নম্বর ওয়ার্ডে। আক্রান্ত ওই ব্যক্তির নাম জয়দেব মণ্ডল। তিনি পেশায় টোট চালক। তাঁকে টাকি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, টাকির সৈয়দপুরের বাসিন্দা পেশায় টোটো চালক জয়দেব মণ্ডলের সঙ্গে স্ত্রীর শিখা মণ্ডলের মাঝেমধ্যেই দাম্পত্য কলহ লেগেই থাকত। এ দিন বেলা বারোটা নাগাদ সেই অশান্তি চরমে পৌঁছয়। অভিযোগ জয়দেবই প্রথমে স্ত্রীকে অশ্লীল গালিগালাজ করে মারধর করতে যান। সেই সময় শিখাদেবী রান্না করেছিলেন। স্বামীর হাত থেকে বাঁচতে তিনি আচমকাই জয়দেবের চোখে গরম খুন্তি ঢুকিয়ে দেন। প্রবল যন্ত্রণায় চিৎকার করতে থাকেন জয়দেব। প্রতিবেশীরাই তাঁকে উদ্ধার করে টাকি  গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। 

শিখা এবং জয়দেবের একমাত্র ছেলে বিএ প্রথম বর্ষের ছাত্র। কিন্তু ঘটনার সময় তিনিও মাকে বাধা দেননি বলে অভিযোগ। অভিযুক্ত শিখাদেবীর অবশ্য দাবি, তিনি ইচ্ছাকৃতভাবে স্বামীকে আঘাত করেননি। মারমুখী স্বামীকে ঠেকাতে গিয়েই অসাবধানবশত গরম খুন্তি চোখে লেগে গিয়েছে।