Asianet News BanglaAsianet News Bangla

পুলিশের পরীক্ষা দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙল পরীক্ষার্থীর

ওই পরীক্ষার্থীকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় রসিদপুর গ্রামীণ হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর বিশেষ ভাবে তাঁর পরীক্ষার ব্যবস্থা করা হয়। পরীক্ষা শেষে তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। 

In a horrific accident examinee broke his leg while going to gave the exam of the police bmm
Author
Kolkata, First Published Sep 26, 2021, 8:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুলিশ কনস্টেবলের (Police Constable) পরীক্ষা (Exam) দিতে এসে পরীক্ষা কেন্দ্রে (Exam Center) প্রবেশের ঠিক আগেই গাড়ির ধাক্কায় পা ভাঙল এক পরীক্ষার্থীর (Examinee)। রবিবার এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারী থানার বুনিয়াদপুর কলেজের সামনে রায়গঞ্জ বুনিয়াদপুর রাজ্য সড়কের উপর। বিষয়টি নজরে পড়তেই ওই পরীক্ষার্থীকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় রসিদপুর গ্রামীণ হাসপাতালে (Hospital)। সেখানে প্রাথমিক চিকিৎসার (Treatment) পর বিশেষ ভাবে তাঁর পরীক্ষার ব্যবস্থা করা হয়। পরীক্ষা শেষে তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে (Gangarampur Super speciality Government Hospital)। এই ঘটনার খবর পেয়ে রসিদপুর গ্রামীণ হাসপাতালে যান ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মণ্ডল।

In a horrific accident examinee broke his leg while going to gave the exam of the police bmm

আরও পড়ুন- নির্বাচনের আগে পরপর বোমাবাজিতে উত্তপ্ত সামশেরগঞ্জ, মোতায়েন রয়েছে পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম পরীক্ষার্থীর নাম বিবেক সরকার (২৫)। বাড়ি মালদহ জেলার কলাই বাড়ি এলাকায়। সারা রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে পুলিশ কনস্টেবল পদের জন্য পরীক্ষার আয়োজন করা হয়েছে। জেলায় মোট ৭৭ টি পরীক্ষাকেন্দ্রে ৩০ হাজার জন পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছেন। শুধুমাত্র জেলা নয় জেলার বাইরে থেকেও বহু পরীক্ষার্থী পরীক্ষা দিতে গিয়েছেন বিভিন্ন কেন্দ্রে। পুলিশ কনস্টেবলের পরীক্ষাকে ঘিরে জেলাজুড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ট্র্যাফিক ব্যবস্থার উপরও বিশেষ নজর দেওয়া হয়েছে। পরীক্ষা কেন্দ্রে ঘণ্টা খানেক আগেই পরীক্ষার্থীরা প্রবেশ করতে শুরু করেন। বুনিয়াদপুর কলেজেও শতাধিক পরীক্ষার্থীর আসন পরেছিল। বুনিয়াদপুর কলেজের ভিতরে প্রবেশ করার সময়ই এক অধ্যাপকের গাড়ির ধাক্কায় গুরুতর জখম হন বিবেক সরকার। বিষয়টি নজরে আসতেই সঙ্গে সঙ্গে তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় রসিদপুর গ্রামীণ হাসপাতালে। সেখানে গিয়ে দেখা যায় তাঁর বাঁ পা ভেঙে গিয়েছে। পা ভাঙার পরও মনে অদম্য জোর ও সাহস থাকায় পরীক্ষায় বসেন বিবেক সরকার। তাঁর জন্য বিশেষ পরীক্ষার ব্যবস্থা করা হয় হাসপাতালে।

আরও পড়ুন- ধেয়ে আসছে ঘূর্ণিঝড় গুলাব, দিঘা পর্যটকশূন্য করার নির্দেশ প্রশাসনের

In a horrific accident examinee broke his leg while going to gave the exam of the police bmm

এই ঘটনা প্রসঙ্গে জখম বিবেক সরকার জানান, তিনি পরীক্ষা কেন্দ্রে ঢোকার ঠিক পাশেই দাঁড়িয়ে ছিলেন। গাড়িটি কোনরকম হর্ন না দিয়ে তাঁকে সজোরে ধাক্কা মারে। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর পরীক্ষা দেওয়ার জন্য আবেদন করেছিলেন তিনি। সেই অনুযায়ী পুলিশ প্রশাসনের তরফে হাসপাতালেই তাঁর জন্য বিশেষ পরীক্ষার ব্যবস্থা করা হয়। 

আরও পড়ুন- 'আমি মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সমর্থক, তাঁকেই ভোট দেব', ভবানীপুরের ভোটারের কথায় থমকালেন সুভাষ সরকার

এবিষয়ে ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মণ্ডল বলেন, "বিষয়টি শুনতে পেয়ে ঘটনাস্থলে যাই। ওই পরীক্ষার্থীর হাটুর নিচের অংশ ভেঙে গিয়েছে। পরীক্ষা দিতে চায় বলে সে জানিয়েছিল। তাই বিশেষভাবে তার জন্য পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে ডিআইজিকে বলে। পরীক্ষা শেষ হওয়ার পর তাকে চিকিৎসার জন্য গঙ্গারামপুরে নিয়ে যাওয়া হয়।" ঘটনাটি খতিয়ে দেখছে বংশাল থানার পুলিশ।

High Court stays order on Mithun Chakrabortys FIR  quashing plea   on dialogue case RTB

High Court stays order on Mithun Chakrabortys FIR  quashing plea   on dialogue case RTB

Follow Us:
Download App:
  • android
  • ios