বাজপড়ে এক সিভিক পুলিশ সহ দুজনের  মৃত্যু।  আহত ১০ জন। তীব্র দাবদাহের শেষে দুপুরের বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাতে মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো পুরুলিয়ার অযোধ্যা পাহাড়।ঘটনাটি ঘটে বাগমুন্ডি থানার অযোধ্যা পাহাড়ের সিমলাবেড়া গ্রামে।

সকাল থেকে আকাশ ছিল পরিষ্কার। বেলা বাড়ার সাথে সাথে একদিকে দাবদাহ আর গুমোট ভাবে তৈরি হয় অস্বস্তিকর পরিস্থিতি।দুপুর দুটো নাগাদ শুরু হয় বজ্রবিদ্যুৎ-সহ ঝড় বৃষ্টি। একদিকে গুমোট ভাব কেটে যখন স্বস্তি মিলছে সেই সময় পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে ঘটে গেল মর্মান্তিক ঘটনা।সেই সময় অযোধ্যা পাহাড়ের শিমলাবেড়া গ্রামের মাঠাজারা ময়দানে চলছিল  এক দিবসীও ফুটবল টুর্নামেন্ট। যেখানে ১২ টি ফুটবল দল অংশগ্রহণ করে।

মাঠ সেই সময়  জোরকদমে চলছিল ফুটবল খেলা। আশপাশের গ্রাম থেকে আশা দর্শক দের ছিল উপচে পড়া ভিড়। হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হলে মাঠে উপস্থিত থাকা দর্শকদের অনেকেই এদিক সেদিক ছোটাছুটি শুরু করে দেয়।  ঠিক সেই সময় বাজ পড়লে ঘটনা স্থলেই দুজনের মৃত্যু হয়। একজন বাঘমুন্ডি থানার সিভিক পুলিশ  মহেন্ত  টুডু (২০) লংকেশ্বর টুঢু(২৮)  আহত হন প্রায় ১০ জন |

খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছায় বাঘমুন্ডি থানার পুলিশ।মৃত এবং আহতদের উদ্ধারকরে নিয়ে যাওয়া  বাঘমুন্ডি পাথরডি হাসপাতালে।  নিহত দুইজনের দেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয় | এই মর্মান্তিক ঘটনায় গ্রামে নেমে আসে শোকের  ছায়া এলাকায়।