Asianet News Bangla

ম্যাগাজিনের কভার গার্ল মহুয়া মৈত্র, ছিমছাম সাজে গ্ল্যাম লুকে ধরা দিলেন সাংসদ

  • ম্যাগাজিনের কভার গার্ল মহুয়া মৈত্র
  • 'হারপার্স বাজার ইন্ডিয়া' ম্যাগাজিনের জন্য ফোটোশুট করালেন
  • সেখানে একেবারে অন্য লুকে দেখা গেল তাঁকে
  • তাঁর এই লুক মুগ্ধ করেছে নেটিজেনদের
Mahua Moitra's Saree Clad Fashion Cover Is A Powerful Statement bmm
Author
Kolkata, First Published Jun 13, 2021, 3:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বরাবরই তাঁকে দেখা গিয়েছে ছিমছাম সাজে। পরনে হ্যান্ডলুমের হালকা শাড়ি, এয়ার হোস্টেজ ব্লাউজ, চোখে কাজল ও কপালে একটা ছোট্ট টিপ। সংসদে ভাষণ দেওয়া থেকে শুরু করে নির্বাচনী প্রচার যে কোনও জায়গাতে এই সাজেই দেখা গিয়েছে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে। নিজের নির্ভীক স্বভাবের জন্য বরাবরই নজর কেড়েছেন তিনি। যে কোনও বিষয় নিয়ে চাঁচাছোলা মন্তব্য করতেও পিছপা হন না। যা নিয়ে একাধিকবার বিতর্কের মুখেও পড়েছেন তিনি। আর এবার একেবারেই অন্য লুকে দেখা গেল তাঁকে। একটি ফ্যাশন পত্রিকার কভারপেজে গ্ল্যাম লুকে ধরা দিলেন তিনি। 

সম্প্রতি 'হারপার্স বাজার ইন্ডিয়া' ম্যাগাজিনের জন্য ফোটোশুট করিয়েছিলেন মহুয়া। কভারপেজে ফ্যাশন ডিজাইনার পায়েল খণ্ডওয়ালার ডিজাইন করা ইন্ডিগো ব্লু ও ম্যাজেন্টার কম্বিনেশনে তৈরি সিল্কের শাড়ি এবং মেটালিক হাই-নেক ব্লাউজে দেখা গিয়েছে তাঁকে। আর তার সঙ্গে টিমআপ করে সোনার বালা, কানে ছোট্ট টপস, কপালে লাল টিপ ও ঠোঁটে হালকা লিপস্টিপ লাগিয়েছিলেন তিনি। আর এই সাজেই গ্ল্যামারাস অবতারে ক্যামেরার সামনে পোজ দেন। তাঁর এই রূপ মুগ্ধ করেছে নেটিজেনদেরও।  

 

 

প্রকাশ্যে এসেছে ওই ম্যাগাজিনের আরও একটি ছবি। সেখানে নীল পাড় দেওয়া গোলাপি সিল্কের শাড়িতে দেখা গিয়েছে মহুয়াকে। তার সঙ্গে টিমআপ করে নীল ব্লাউজ পরেছিলেন তিনি। এখানে অবশ্য কানে ছোট্ট টপস ছাড়া আর কোনও গয়না পরতে তাঁকে দেখা যায়নি। তবে এই ছবিতেও ঝড়ে পড়ছিল তাঁর গ্ল্যামার। 

ম্যাগাজিনের কভার ছবির উপরে লেখা রয়েছে, 'প্যাশন, পাওয়ার, পলিটিক্স'। আর ঠিক তার পাশেই ইন্ডিগো ব্লু ও ম্যাজেন্টার কম্বিনেশনের সিল্কের শাড়ি পরে হাতজড়ো করে দাঁড়িয়ে রয়েছেন মহুয়া। এই ছবিতেও তাঁর চোখে মুখে ফুটে উঠেছে আত্মবিশ্বাস। আর এভাবেই ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন তিনি। সাক্ষাৎকারে জানিয়েছেন, "অনেকেই বলে তোমার কথার মধ্যে একটা প্যাশন থাকে, তুমি কী রেগে যাও। কিন্তু, আমি যা বলি তার সবটাই আমার মন থেকে আসে। আমি যা ভাবি, সেটাই বলি। রাগ, মন খারাপ, খুশি আমার মনে যেটাই থাকে, সেটাই আমার কথার মধ্যে দিয়ে প্রকাশ পায়।"

এতদিন এই ম্যাগাজিনের কভার গার্ল হিসেবে দেখা গিয়েছে একাধিক বলি তারকাকে। সেই তালিকায় রয়েছেন দীপিকা পাডুকোন, দিয়া মির্জা, কঙ্গনা রানাওয়াত, সোনম কাপুরের মতো সিলভার স্ক্রিনের ব্যক্তিত্বদের। আর এবার সেখানেই জায়গা করে নিয়েছেন মহুয়া। ছিমছাম সাজে ২৭ হাজার টাকার শাড়ি পরে ফোটোশুট করে সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন সাংসদ। 

Follow Us:
Download App:
  • android
  • ios