নিত্য গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে এবার বিস্ফোরক রাজ্যের মুখ্যমন্ত্রী। ব্রিগেডের ঠিক আগেই কেন্দ্র সরকারকে তোপ মমতা বন্দ্যোপাধ্য়ায়। সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ করে তিনি সাফ তুলে ধরলেন, গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে সরকারের উদাসীনতার কথা। রবিবারই ব্রেগেডের বিশাল জনসমাবেশে উপস্থিত হতে চলেছেন প্রধানমন্ত্রী। সেই ব্রিগেডেই সাজো সাজো রব, অন্যদিকে গ্যাসের দাম নিয়ে সরব মুখ্যমন্ত্রীও আজ নামছেন পথে। 

রবিবার সকালে মুখ্যমন্ত্রী টুইটে এই বার্তা তুলে ধরেই লেখেন- নিত্য দাম বাড়ছে রান্নার গ্যাসের, যা দিয়ে সাধারণকে লুঠ করছে বিজেপি। এতে সমস্যার মধ্যে রয়েছেন মহিলারা। সমস্যা দেখেও কর ছাড়ের কথা ভাবতে নারাজ কেন্দ্র, এরই প্রতিবাদে মহিলাদের নিয়ে শিলিগুড়ি থেকে মিছিলে হাঁটবো। রান্নার গ্যাসের দাম শীঘ্রই কমাতে হবে। 

 

 

পাহাড়ের তিন আসন ছেড়েছে তৃণমূল। প্রার্থী তালিকা প্রকাশের সময়ই তিনি জানিয়েছিলেন, পাহাড়ে তিনটি আসনে প্রার্থী দিচ্ছেন না তিনি। রবিবার উত্তরে প্রথম সভা করছেন মুখ্যমন্ত্রী। তার আগে শিলিগুড়িতে মহিলাদের নিয়ে আজ পথে নামছেন মুখ্যমন্ত্রী। কমাতে হবে গ্যাসের দাম, পাশাপাশি কর ছাড়ের কথাও এদিন তুলে ধরলেন মুখ্যমন্ত্রী।