সঞ্জীব কুমার দুবে, পূর্ব মেদিনীপুর: লকডাউনের জেরে দিন কাটছিল চরম আর্থিক অনটনে। পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে শেষ কিনা স্ত্রীকে খুন করে বালিয়াড়িতে পুঁতে দিল স্বামী! ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নিউ দিঘায় রতনপুরে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: সম্পত্তি নিয়ে বিবাদেই কি খুন, বাড়ি থেকে উদ্ধার যুবকের নলিকাটা দেহ

পৈতৃক বাড়ি নদিয়ায়। প্রায় সাত-আট বছর আগে দিঘায় চলে আসে সাবির শেখ। রোজগার করার জন্য রিক্সা চালানো শুরু করে সে।  জানা গিয়েছে, দিঘায় আসার পর শাকিনা বিবি নামে এক মহিলার সঙ্গে পরিচয় হয় সাবিরের। ঘনিষ্টতা এতটাই বাড়ে, যে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে দু'জনে। বিয়ে করার পর সুখেই দিন কাটছিল শাকিনা ও সাবিরের। দুই সন্তানও রয়েছে ওই দম্পতির। কিন্তু তাল কাটল লকজাউন জারি হওয়ার পর। অর্থাভাবের সঙ্গে পাল্লা দিয়ে স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি বাড়ছিল। 

আরও পড়ুন: পৈলানের বাজারে ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ এক পাগলের, গুরুতর জখম সেলুন মালিক

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে সাবির নিজেই চলে যায় থানায়। কর্তব্যরত পুলিশ আধিকারিকদের সে জানায়, তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রথমে অবশ্য বিষয়টি তেমন আমল দেয়নি পুলিশ, উল্টে সাবিরকেই এলাকায় খুঁজতে দেখতে বলা হয়। ঘটনাটি জানাজানি হতেই শাকিনার খোঁজ শুরু করে প্রতিবেশীরাও। নিউ দিঘায় সমুদ্র সৈকতে ওড়না দেখে সন্দে হয় তাঁদের। খবর দেওয়া হয় থানায়। বালি খুঁড়ে ওই গৃহবধূর দেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার হয় মৃতের স্বামীকে। তদন্তকারীদের দাবি, জেরায় অপরাধ স্বীকার করেছে সে।