মৌলিককান্তি মণ্ডল, নদিয়া:  দাম্পত্য সুখ আর কপালে সইল না! দ্বিরাগমনে শ্বশুরবাড়ি গিয়ে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন সদ্য বিবাহিত এক যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার বেথুয়াডহরিতে। এলাকায় শোকের ছায়া।

আরও পড়ুন: ডাম্পারের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু, পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ ফাঁসিদেওয়া

মৃতের নাম শুকদেব দাস। বাড়ি, বেথুয়াডহরি এলাকায় যুগপুরে। দিন দশক আগে এলাকার সঙ্গে তরুণীর সঙ্গে বিয়ে হয় শুকদেবের। রীতিমাফিক দ্বিরাগমনে স্ত্রীকে নিয়ে প্রথমবার শ্বশুরবাড়িতে গিয়েছিলেন তিনি। স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে শ্বশুরবাড়ি থেকে সাইকেলে চেপে কাজে বেরিয়েছিলেন শুকদেব, আর ফেরা হল না। ৩৮ নম্বর জাতীয় সড়ক বরাবর যখন রাস্তা পার হচ্ছিল, তখন কলকাতাগামী একটি তাঁকে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনায় গুরুতর হন ওই যুবক। তাঁকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারাই নিয়ে যান বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে শুকদেব দাসকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: মোবাইলের আলো দেখে তেড়ে এল হাতি, চাষের জমিতে বেঘেরো প্রাণ গেল যুবকের

এদিকে এই ঘটনার কথা জানাজানি হতেই শোকের ছায়া নামে এলাকায়।  ঘটনার আকস্মিকতায় হতবাক মৃতের বাড়ি ও শ্বশুরবাড়ির লোকেরা। শোকে পাথর হয়ে গিয়েছেন স্ত্রী। ঘাতক গাড়ি ও চালককে আটক করেছে নাকাশিপাড়া থানার পুলিশ। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।