করোনা আবহে রবিবার মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল বাঁকুড়া। দুটি লরির মুখোমুখি সংঘর্ষে দাউ দাউ করে জ্বলল আগুন। শুধু তাই নয় দুটি লরির মধ্য়ে থাকা চারজনের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে দমকল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুরের ৬০ নম্বর জাতীয় সড়কে মড়ার এক নম্বর ক্যাম্পের কাছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, এদিন গভীর রাতে অ্য়াসবেসস বোঝাই লরি চন্দ্রকোনা থেকে বাঁকুড়ার দিকে যাচ্ছিল একটি লরি। অন্য একটি লরি, পাথর বোঝাই করে বাঁকুড়া থেকে  চন্দ্রকোনার দিকে যাচ্ছিল। রাত দুটো নাগাত মড়ার এক নম্বর ক্য়াম্পের কাছে মুখোমুখি সংঘঘর্ষ হয়। দুর্ঘটনার পরই দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। পরিস্থিতি এতটাই আয়ত্তের বাইরে যায় যে দুটি লরিতে থাকা চার জন বিপদ বুঝেও বেরিয়ে আসতে পারনেনি। ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় চার জনের।

৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকল। প্রায় কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ভস্মীভূত হয়ে দুটি লরি। বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারটি মৃতদেহ উদ্ধার করে তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়। মর্মান্তিক এই দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ যানজট সৃষ্টি হয়।