Asianet News BanglaAsianet News Bangla

Merry Christmas: সান্তা সেজে দুঃস্থদের কেক বিলি করলেন পুলিশকর্মীরা, পরিয়ে দিলেন শীতবস্ত্রও

ক্রিসমাসে সান্তা সেজে দুঃস্থদের কেক এবং শীতবস্ত্র বিলি করলেন রাজ্য়ের পুলিশকর্মীরা।  এভাবেই ক্যানিং স্টেশন চত্বরে এসডিপিও ক্যানিং দিবাকর দাস ও আইসি ক্যানিং আতিবুর রহমানের নেতৃত্বে কয়েকজন পুলিশকর্মী হাজির হয়েছিলেন।  

Merry Chirstmas 2021 WB Police distributed cakes and Winter clothes to needy people in Canning RTB
Author
Kolkata, First Published Dec 25, 2021, 2:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রিসমাসে ( Merry Chirstmas 2021) সান্তা সেজে দুঃস্থদের কেক এবং শীতবস্ত্র বিলি করলেন রাজ্য়ের পুলিশকর্মীরা।  এভাবেই ক্যানিং স্টেশন চত্বরে এসডিপিও ক্যানিং দিবাকর দাস ও আইসি ক্যানিং আতিবুর রহমানের নেতৃত্বে কয়েকজন পুলিশকর্মী হাজির হয়েছিলেন। নিজেরাই সান্তা সেজে অসহায়, দুঃস্থ, গৃহহীনদের হাতে বড়দিনের উপহার তুলে দিলেন (Christmas Gift)। 

  ঘড়িতে তখন রাত্রি পৌনে বারোটা। চারিদিকে কুয়াশা পড়ছে। ২৫ ডিসেম্বর পর থেকে তাপমাত্রা বাড়ার কথা সোনা গেলেও স্টেশনে যে রাতে বেলা বেশ কষ্ট তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে  দিল। এদিকে শেষ ডাউন শিয়ালদহ ক্যানিং লোকাল কিছুক্ষণ আগেই পৌঁছেছে, যাত্রীরা সকলেই স্টেশান ছেড়ে নিজেদের গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ক্যানিং স্টেশান চত্বর একেবারে শুনশান। স্টেশনের টিকিট কাউন্টার লাগোয়া এলাকায় কয়েকজন বয়স্ক মানুষ কোনরকমে গুটিসুটি মেরে শুয়ে রয়েছেন। প্রচণ্ড শীতে কষ্টও পাচ্ছিলেন তাঁরা। কেউ ছেড়া বস্তা, কেউ বাঁ নিজের পরনের কাপড় টুকু দিয়ে সারা শরীর জড়িয়ে শীতের হাত থেকে বাঁচতে চাইছেন তখন। ঠিক সেই সময় কয়েকজন শুট বুট পড়া পুলিশকর্মী হাজির স্টেশান চত্বরে। কিন্তু পুলিশের ইউনিফর্ম পরে থাকলেও তাঁদের মাথায় যেন কেমন লাল লাল টুপি। এ টুপি তাঁরা আগেও দেখেছেন ঠিকই, কিন্তু কে পড়ে, কেন পড়ে তা জানেন না স্টেশানের এক কোনে পড়ে থাকা এই মানুষগুলি। হটাৎ কাঁচা ঘুম থেকে পুলিশ বাবুরা টেনে তুলতে প্রথমে কিছুটা ভয়ও পেয়ে গিয়েছিলেন ওঁরা। কিন্তু মুহূর্তেই এই অসহায়, দুঃস্থ, গৃহহীন মানুষগুলির মুখের চেহারাই বদলে গেল, যখন পুলিশ বাবুরা তাঁদের দিকে নরম কম্বল, কেক এগিয়ে দিলেন।

আরও পড়ুন, কীভাবে রাজ্য মিস্ত্রিদের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন, পুলিশের সামনে মুখ খুললেন ২ গৃহবধূ

শুক্রবার রাতে এভাবেই এসডিপিও ক্যানিং দিবাকর দাস ও আইসি ক্যানিং আতিবুর রহমানের নেতৃত্বে কয়েকজন পুলিশকর্মী হাজির হয়েছিলেন ক্যানিং স্টেশান চত্বরে। নিজেরাই সান্তা সেজে অসহায়, দুঃস্থ, গৃহহীনদের হাতে বড়দিনের উপহার তুলে দিলেন। শুধু ক্যানিং স্টেশান নয়, আশপাশের বাজার এলাকা, রাস্তা ঘাটের বিভিন্ন প্রান্তে যে সমস্ত ভবঘুরে, দুঃস্থ অসহায় মানুষের দেখা পেয়েছেন যারা শীতে কষ্ট পাচ্ছেন তাঁদের কাছে এভাবেই সান্তা সেজে কম্বল, চাদর ও কেক নিয়ে হাজির হয়েছেন পুলিশকর্মীরা। পুলিশ বাবুদের কাছ থেকে চাদর, কম্বল, কেক পেয়ে ভীষণ খুশি ওঁরা। কিন্তু বড়দিন কি, সান্তাক্লজই বা কে তা জানেন না ওঁরা। ওঁরা শুধু জানেন এই পুলিশদের দেওয়া কম্বলে এবার শীতের হাত থেকে রক্ষা পাবেন। তাই কেক কম্বল পেয়ে খুশি পরী, যুবতী, নিরাঞ্জন, লক্ষ্মীরা।

Follow Us:
Download App:
  • android
  • ios